বাংলা সিরিয়াল

বাস্তুহারা সরকার পরিবার! সরকার বাড়িতে নেমে এলো বিপদের কালো ছায়া, উর্মি কি পারবে তার পরিবারকে এই বিপদের হাত থেকে রক্ষা করতে?

বর্তমানে দর্শকদের পছন্দের এবং জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক। একান্নবর্তী পরিবারের গল্প এবং সাত্যকি ও উর্মির মিষ্টি প্রেমের কেমিস্ট্রি নিয়ে গড়ে উঠেছিল এই ধারাবাহিকের পর্বগুলি। টিআরপি তালিকায় ভালো ফলাফল না হলেও দর্শকরা এই পারিবারিক ধারাবাহিক দেখতে ভীষণ পছন্দ করেন। উর্মির সাত্যকির জুটি বর্তমান প্রজন্মের কাছে ভীষণ জনপ্রিয়।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে উর্মি তার শ্বশুর এবং শাশুড়ি ৩০ তম বিবাহ বার্ষিকীতে তাদের আবার নতুন করে বিয়ে দিচ্ছে। হইহই করে গোটা বাড়ি সাজিয়েছে, নিজের হাতে সমস্ত দায়িত্ব পালন করে সে তার বাবা এবং রাগী আন্টির বিয়ে দিচ্ছে। সেই বিয়েতে উর্মি পাড়া-প্রতিবেশী, আত্মীয় স্বজন প্রত্যেকে নিমন্ত্রণ করেছে। এমনকি উর্মি তার বাপের বাড়িতে তার মা, দাদু, মামনি, কাকা প্রত্যেককেই আমন্ত্রণ জানিয়েছেন এবং সেই আমন্ত্রণ রক্ষা করতেই উর্মির বাড়ির প্রত্যেকে হাজির হয়েছে সরকার বাড়িতে। আর ঐদিন হাজির ছিল উর্মির মামনি এবং কাকা যারা উর্মির কখনোই ভালো চায়না আর সেখানেই হলো গণ্ডগোল।

আগামী দিনে উর্মির জীবনে আসতে চলেছে অনেক বড় বিপদ। গতকালের পর্বেই আমরা দেখতে পেয়েছি উর্মির কাকা উর্মিদের বাড়ি কিনে নিয়ে উর্মি দের ভিটেমাটি ছাড়ার প্ল্যান করছেন। উর্মির বাবা এবং রাগে আন্টির বিয়েতে উপস্থিত ছিল কাউন্সিলর আর সেই কাউন্সিলর এর সঙ্গে শলা-পরামর্শ করে উর্মির কাকা উর্মির গোটা পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্র তৈরি করেছে।

যদিও এই ব্যাপারে এখনও বিন্দুমাত্র আঁচ পাইনি কেউই। তাই আগামী দিনে কি হতে চলেছে এখনই বোঝা যাচ্ছে না উর্মি কি সত্যি নিজের শ্বশুরবাড়ির বাঁচাতে পারবে ধরে রাখতে পারবে তার গোটা সংসারকে উদ্ধার করতে পারবে তার পরিবারকে এই বড় বিপদের মুখ থেকে? সেসব জানতে নজর রাখতে হবে জি বাংলার পর্দায় সোম থেকে শুক্র ঠিক রাত দশটায়। এখানে ক্লিক করুন ভিডিওটি দেখতে 

Back to top button