বাংলা সিরিয়াল

‘ভেঙে দেওয়া হলো লক্ষ্মীকাকিমার দোকান, সঙ্গে মিথ্যে অপবাদের বোঝা’! ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টারে’র নতুন প্রোমোতে তীব্র চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

কিছুদিন আগেই জি বাংলার পর্দায় শুরু হয়েছিল নতুন ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন টলিউড অভিনেত্রী অপরাজিতা আঢ্য। দীর্ঘদিন পর ছোটপর্দায় এই ধারাবাহিকের মাধ্যমে ফিরে আসতে দেখা গিয়েছে তাকে। বলাই বাহুল্য ধারাবাহিকটি নিয়ে দারুন আগ্রহী ছিলেন অভিনেত্রীর অনুগামীরা। এবার ধারাবাহিকের নতুন প্রোমো তীব্র চাঞ্চল্য সৃষ্টি করলো সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত এই ধারাবাহিক শুরু হওয়ার পর থেকেই অনুগামীরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছিলেন অন্যরকম গল্প দেখাচ্ছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। একজন সংসারী মহিলার সংসার ছাড়াও বাইরের জগতকে সমান দক্ষতায় সামলানোর চিত্র অসাধারণ দক্ষতার সঙ্গে ফুটিয়ে তুলতে সক্ষম হয়েছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য, এমনটাই জানিয়েছেন অভিনেত্রীর অনুগামীরা।

এবার সদ্য ভাইরাল হওয়া ধারাবাহিকের প্রোমোতে দেখা গেল লক্ষ্মী কাকিমার উপর মিথ্যা অপবাদের বোঝা চাপিয়ে তার দোকান ভেঙে দিচ্ছে একদল লোক। তবে এই পরিস্থিতিতে রুখে দাঁড়িয়ে লক্ষ্মী কাকিমা জানিয়েছিলেন তার দোকান তার কাছে তার সন্তানের মত। কিন্তু শেষ পর্যন্ত সেই দোকানও হারাতে হয় তাকে। পাশাপাশি গুন্ডাদের হাতে মার খান কাকিমার স্বামী দেবু।

ধারাবাহিকের এই প্রোমো দেখে নেটিজেনদের একটি বড় অংশ জানিয়েছেন অনেক ক্ষেত্রেই ছোট ব্যবসায়ীদের এভাবে মার খেতে হয় বিভিন্ন দিক থেকে। তবে কিভাবে কাকিমা সবদিক সামলে আবার ঘুরে দাঁড়ান তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

Back to top button