Story

ভাইরাল ‘কাঁচা বাদাম’ গানের দৌলতে রাতারাতি অবস্থার পরিবর্তন! জানুন ‘বাদাম কাকু’ ভুবন বাদ্যকরের বর্তমান মোট সম্পত্তির পরিমাণ

একসময় তার পরিচয় ছিল দরিদ্র বাদাম বিক্রেতা। কিন্তু এরপর নিজের তৈরি করা গানের মাধ্যমে রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যান বীরভূমের দুবরাজপুর এর ভুবন বাদ্যকর। যে গান গেয়ে তিনি গ্রামে গ্রামে ঘুরে বাদাম বিক্রি করতেন সেই গান রাতারাতি তুমুল জনপ্রিয়তা এনে দেয় তাকে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুধুমাত্র বাংলা কিংবা ভারতবর্ষে নয়, তার বাইরেও বেশ কিছু দেশে ছড়িয়ে পড়ে তার তৈরি করা ‘কাঁচা বাদাম’ গানটি। এবার সামনে এলো ভুবন বাদ্যকরের মোট সম্পত্তির পরিমাণ কত, সেই তথ্য।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ার দৌলতে নেটিজেনরা জানতে পেরেছিলেন বীরভূমের গোধূলি বেলা ইউটিউব চ্যানেলের সঙ্গে প্রায় তিন লক্ষ টাকার চুক্তিপত্রে সই করেছেন ভুবন বাদ্যকর। জানা গিয়েছে তার আগামী বেশ কয়েকটি গান ওই ইউটিউব চ্যানেল থেকেই মুক্তি পাবে। পাশাপাশি স্থানীয় প্রশাসনের তরফে তার হাতে তুলে দেওয়া হয়েছিল সংবর্ধনা, এমনকি তার একতলা বাড়িটিও সারিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে প্রশাসন।

সম্প্রতি জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তীর আমন্ত্রণে লিলুয়ার বসন্ত উৎসবে গান গেয়েছেন ভুবন বাদ্যকর। তাই সব মিলিয়ে তার মোট সম্পত্তির পরিমাণ আগের থেকে এক ধাক্কায় অনেকটাই বেড়ে গিয়েছে। যে কারণে এখন বাদাম বিক্রি ছেড়ে শুধুমাত্র গান তৈরিতেই মন দিতে পেরেছেন সকলের প্রিয় বাদাম কাকু।

Back to top button