Story

৩ বাচ্চার মা হয়েও ধরে রেখেছেন নিজের সৌন্দর্য্য! হীরে এবং সোনা দিয়ে কাজ করা শাড়ি ছাড়া পড়েন না মুকেশ আম্বানির স্ত্রী নিতা আম্বানি, তার এক একটি শাড়ির মূল্য কয়েকশো কোটি টাকা

বিশ্বের সবথেকে ধনী ব্যক্তিদের মধ্যে অন্যতম একজন হলেন মুকেশ আম্বানি। সেরা ১০ জন কোটিপতিদের তালিকায় তিনি রয়েছেন। রিলায়েন্স জিও কোম্পানির মালিক মুকেশ আম্বানি প্রতিদিনই তার ব্যবসায়িক আয় কোটি কোটি টাকা। তাই সাধারণভাবে বোঝাই যাচ্ছে কোটি কোটি টাকার মালিকের জীবন কতটা বিলাসবহুল হতে পারে। তার পরিবারের সদস্যরাও বিলাসবহুল জীবন যাপনে পালন করেন। বাড়ি-গাড়ি আসবাবপত্র সবকিছুই তাঁর আকাশছোঁয়া মূল্যের দামি গাড়ির কালেকশন রয়েছে মুকেশ আম্বানির কাছে মুম্বাই তথা সারা ভারতবর্ষে সবথেকে দামি বাড়ি তার।

মুকেশ আম্বানির স্ত্রী নিতা আম্বানি দামী দামী ব্র্যান্ডের জুয়েলারি পোশাক জুতো ব্যবহার করে থাকেন তার এক একটি জিনিসের মূল্য কোটি কোটি টাকা তাদের তিন সন্তান আকাশ, ইশা, অনন্ত বিলাসবহুল জীবনযাপন করে থাকে। মোট কোথায় সপরিবার মিলেই সবসময়ই দামি দামি বিলাসবহুল জিনিস ব্যবহারে অভ্যস্ত।

মুকেশ আম্বানির স্ত্রী নিতা আম্বানি প্রায়শই খবরের শিরোনামে থাকেন। তার ব্যবহৃত জুয়েলারি পোশাক গাড়ি সবকিছুই কোটি কোটি মূল্যের তিনি বিভিন্ন গাড়ির কালেকশন নিজের কাছে রাখতে ভালোবাসেন। তার কাছে যে সমস্ত শাড়ি রয়েছে তাদের মধ্যে বেশিরভাগই হীরে অথবা সোনা দিয়ে কাজ করা। শোনা যায় তিনি যে শাড়ি একবার ব্যবহার করেন দ্বিতীয়বার সেই শাড়ী আর ছুঁয়ে দেখেন না। তার এক একটি শাড়ির দাম কয়েকশো কোটি টাকা।

Back to top button