Story

KGF খ্যাত অভিনেতা যশ এর স্ত্রী রূপে গুণে হারাতে পারে যেকোনো বলিউড অভিনেত্রী কেও! রইলো অভিনেত্রীর সব ছবি

বর্তমানে নেটিজেনদের ঝোঁক বাড়ছে দক্ষিণী ছবির প্রতি। বলিউডের চেয়ে কোনো অংশেই পিছিয়ে নেই দক্ষিণী ইন্ডাস্ট্রি। বলিউডের অনেক বড়বড় প্রযোজক ও পরিচালক দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেত্রী অভিনেতার সঙ্গে কাজ করতে চায়। ইতিমধ্যেই ধনুষ, প্রভাস, সামান্থা, যশেরা বলিউডে বেশ কয়েকটি কাজ করেছেন।

KGF star Yash and wife Radhika Pandit blessed with a baby boy | Bollywood Life

যশ অভিনীত কেজিএফ ছবি মুক্তি পাওয়ার পরই দারুন জনপ্রিয়তা পেয়েছে। বর্তমানে প্রত্যেকে অপেক্ষা করে রয়েছে কেজিএফ ছবির দ্বিতীয় ভাগের জন্য। আর এই ছবিতে যশ কে আবারও দেখার জন্য দর্শকেরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন। তার হাজার হাজার ভক্তরা উদগ্রীব হয়ে রয়েছে। যশ হলো খুব মধ্যবিত্ত পরিবারের ছেলে। তার বাবা ছিলেন কর্ণাটক রাজ্য পরিবহনের একজন সাধারণ বাস চালক। অনেকেই জানেন না, যশের আসল নাম নবীন কুমার গৌড়া। তার প্রথম জীবন খুব অভাব অনটনে কেটেছে।

KGF star Yash's Wife Radhika Pandit Has the Sweetest Birthday Message for Him | Filmfare.com

মাত্র ১২ বছর বয়সেই যশ থিয়েটারে ভর্তি হন। থিয়েটারে যোগ দেওয়ার জন্য তিনি স্কুল ছেড়ে দেন। যখন তার পরিবারের সদস্যদের সিনেমায় যাওয়ার কথা জানান তখন তার পরিবারের প্রত্যেকে তার ওপর বেজায় ক্ষিপ্ত হয়ে যান। এক সাক্ষাৎকারে তিনি নিজেই জানিয়েছিলেন যে কিভাবে তার বাবা মা তার স্কুল ছেড়ে দেওয়ার জন্য তার উপর রেগে গিয়েছেন। কিন্তু পরবর্তী কালে এই অভিনয়ের জন্যই তিনি এত জনপ্রিয়তা পান, সকলের এত ভালোবাসা পান। বর্তমানে তিনি কোটি কোটি টাকার মালিক। বিয়েও করেছেন জনপ্রিয় অভিনেত্রী রাধিকা পন্ডিত কে। বলিউডের তাকে এখনো দেখা না গেলেও সাউথ এর ছবি গুলোতে তিনি বেশ জনপ্রিয়। আজ আমরা যশের স্ত্রী এর সম্পর্কেই জানবো।

KGF Star Yash And Wife Radhika Pandit Welcome Baby Boy, Daughter 'Ayra's Happiness Is Doubled'

মূলত কন্নড় ছবিতেই অভিনয় করতেন রাধিকা। প্রথম জীবনে তিনি অভিনেত্রী নন শিক্ষিকা হতে চেয়েছিলেন। এমনকি লেখাপড়া তেও তিনি বেশ ভালো ছিলেন বরাবর। ব্যাঙ্গালোরের ক্লুনি কনভেন্ট হাই স্কুল থেকে স্কুলের পড়াশোনা শেষ করে মাউন্ট কার্মেল কলেজ থেকে বি.কম গ্রাজুয়েট হয়েছেন রাধিকা। এরপর তিনি ব্যাঙ্গালুরুর একটি কলেজে এম.বি.এ করেন। রাধিকার বাবা ছিলেন থিয়েটার গ্রুপের এবং অভিনয় জগতের একজন অত্যন্ত পরিচিত মুখ। বাবার কাছেই রাধিকার অভিনয় জীবনের হাতেখড়ি হয়।

এরপর গ্র্যাজুয়েশনের একদম ফাইনাল ইয়ার এ এসে রাধিকা কন্নড় টেলিভিশনে অভিনয় করার জন্য অডিশন দেন। নন্দগোকুল নামের একটি ধারাবাহিক দিয়েই তিনি টেলিভিশন জগতে ডেবিউ করেন। এরপরই তার আলাপ হয় যশ এর সঙ্গে। তারপরই প্রেম এবং অবশেষে ২০০৬ সালে তারা বিয়ে করেন।

Back to top button