Story

‘কিরণমালা’ সিরিয়ালের ‘কটকটি রাক্ষসী’কে মনে আছে? খলনায়িকার চরিত্রে অভিনয় করলেও বাস্তব জীবনে তিনি অপরূপ সুন্দরী, জেনেনিন কিরণমালা চরিত্রে খলনায়িকার আসল পরিচয়

এককালে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল কিরনমালা। ধারাবাহিকটি সেই সময় দারুন জনপ্রিয়তা পেয়েছিল। ধারাবাহিকে কিরণমালার চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী রুকমা রায়। এটিই ছিল তার প্রথম ডেবিউ কাজ। আর এই ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ। তার চরিত্রের নাম ছিল কটকটি। এই চরিত্রে অভিনয় করে তিনি দারুন জনপ্রিয়তা পেয়েছিলেন। বাচ্চা থেকে বুড়ো প্রত্যেকেই এই ধারাবাহিক দারুন পছন্দ করতো। এমনকি এই ধারাবাহিক এখনো পর্যন্ত সকলেই মনে রেখেছেন। কটকটি চরিত্রকে তখন সব বাচ্চারাই ভয় পেত।

 

View this post on Instagram

 

A post shared by Chandreyee Ghosh (@chandreyee.ghosh)

অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। বহু ধারাবাহিক, সিনেমা ও ওয়েব সিরিজেও তিনি অভিনয় করেছেন। এছাড়াও পরিচালনার দায়িত্ব তিনি সামলেছেন। পর্দায় তিনি সবসময়ই নেগেটিভ চরিত্রে অভিনয় করেছেন। সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ থাকেন তিনি। মাঝেমধ্যেই তিনি সোশ্যাল মিডিয়াতে হট লুকে ধরা দেন। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট এ চোখ রাখলেই দেখা যাবে সেইসমস্ত ফটোশুটের ছবি। এত গুলো বসন্ত পেরিয়ে গেলেও তিনি এখনো যৌবন, তার রূপে তিনি এখনো অনেকেই কাবু করতে পারেন। শাড়ি হোক বা ওয়েস্টার্ন বা হোক বিকিনি সব লুকেই তিনি সুপার হট।

 

View this post on Instagram

 

A post shared by Chandreyee Ghosh (@chandreyee.ghosh)

বর্তমানে অভিনেত্রীকে আমরা জি বাংলার নতুন ধারাবাহিক ‘গৌরী এলো’ ধারাবাহিকে অভিনয় করতে দেখতে পাচ্ছি। এছাড়াও তিনি বান্ধবী, বেহুলা, এখানে আকাশ নীল, নিশির ডাক, লাবণ্যের সংসার, সিঁদুর খেলা, বধূ কোন আলো লাগলো চোখে, দেবীপক্ষ, জয় কালী কলকাত্তাওয়ালী, আমি সিরাজের বেগম ইত্যাদি ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Chandreyee Ghosh (@chandreyee.ghosh)

এছাড়াও কয়েকটি ওয়েব সিরিজে তিনি অভিনয় করেছেন যেমন – মন্টু, পাইলট, দময়ন্তী, ব্ল্যাক উইডো, ব্রেক আপ স্টোরি ইত্যাদিতেও কাজ করেছেন। আর সিনেমার মধ্যে তিনি মহুলবনীর সেরেং, কাল, তিস্তা, তিয়াশা, দোসর, কুহেলী, সাইকো, চিনি ইত্যাদিতে কাজ করেছেন।

Back to top button