Story

এটাই জীবনের বড় আক্ষেপ মনামীর! সুযোগ পেয়েও একতা কাপুর, অনুরাগ বসুর হিন্দি ধারাবাহিকে অভিনয় করতে পারেননি তিনি! কিন্তু কেন?

বাংলা চলচ্চিত্র জগতের(Tollywood) এক জনপ্রিয় অভিনেত্রীর মনামী ঘোষ(Monami Ghosh)। বাংলা সিরিয়াল থেকে বড় পর্দা সব জায়গায় চুটিয়ে কাজ করেছেন তিনি। বহু বছর ধরে রয়েছেন এই ইন্ডাস্ট্রিতে।

ছোট পর্দার ‘বিন্নি ধানের খই’, ‘হিয়ার মাঝে’, ‘ইরাবতীর চুপ কথা’র মত হিট হিট ধারাবাহিক রয়েছে তার ঝুলিতে। আর সিনেমার কথা না হয় বাদই দিলাম। ‘ভূতের ভবিষ্যৎ’, ‘মাটি’, ‘বেলাশেষে’, ‘বেলা শুরু’ একটার পর একটা হিট ছবিতে অভিনয় করে দর্শকদের প্রশংসা কুরিয়েছেন অভিনেত্রী।

তিনি একজন জনপ্রিয় নৃত্যশিল্পী। একাধিক জায়গায় নাচের বিচারক হিসেবে দেখা গেছে তাকে। পাশাপাশি ব্লগিংয়ের দিক থেকেও জনপ্রিয় তিনি। বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়ার খবরা-খবর দিয়ে থাকেন অনুরাগীদের। আর ফ্যাশন! তিনি তার ফ্যাশন দিয়ে বলিউডের নায়িকাদেরও টেক্কা দেবেন। রয়ে গিয়েছে একটি আক্ষেপ। এত জনপ্রিয়তা পেয়েও সেই জিনিসটা পাওয়া হলো না তার। কিন্তু কি নিয়ে এত আক্ষেপ তার?

অনেকেই হয়তো জানেন না একটা সময় মুম্বাই থেকে ডাক এসেছিল এই সুন্দরী নায়িকার। তাও অনুরাগ বসু এবং একতা কাপুরের হিন্দি সিরিয়ালে। কিন্তু শেষ পর্যন্ত আর সেখানে অভিনয় করা হয়ে ওঠেনি তার। এক সাক্ষাৎকার অভিনেত্রী জানিয়েছেন,’ অনুরাগ বসু আর একতা কাপুরের হিন্দি সিরিয়ালের অফার ফিরিয়ে দিতে হয়েছিল। সেই সময় একটা ডান্স রিয়েলিটি শো এর কন্ট্রাক্ট সই করেছিলাম। পাশাপাশি ভয় ছিল মুম্বাইতে থাকতে হবে। আসলে তখন ছোট ছিলাম। বুঝিনি কি জিনিস আমি হারাতে চলেছি। হয়তো ওই অফার গুলো না ফেরালে আজ ক্যারিয়ারটা অন্যরকম হতো’। জীবনে এই একটি আক্ষেপ রয়ে গিয়েছে তার।

Back to top button

Ad Blocker Detected!

Refresh