Story

‘নায়ক হতে চেয়েছিলাম বলে খেতে না দিয়ে বাড়ি থেকে বের করে দিয়েছিল বাবা’! ডান্স বাংলা ডান্সের মঞ্চে বাবার স্মৃতি ভাগ করে নিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী, শুনে চোখে জল নেটিজেনদের

এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেতা মিঠুন চক্রবর্তীকে। প্রসঙ্গত এবারের ডান্স বাংলা ডান্স অনুষ্ঠানে বয়সের কোনো উর্ধ্ব সীমা নেই। যে কারণে বাংলার বিভিন্ন প্রান্ত থেকে এই অনুষ্ঠানে যোগদান করেছেন অত্যন্ত প্রতিভাবান প্রতিযোগীরা। এদিন তেমনি একজন প্রতিযোগী নিজের বাবাকে উদ্দেশ্য করে একটি পারফরম্যান্স উপস্থাপনা করেন বিচারকদের সামনে।

তবে তার পারফরম্যান্স শেষ হয়ে যাওয়ার পর কান্নায় ভেঙে পড়তে দেখা গিয়েছে ওই প্রতিযোগীকে। এরপরই নিজের বাবার কথা উপস্থিত সকলের সঙ্গে ভাগ করে নিতে দেখা যায় বিচারক মিঠুন চক্রবর্তীকে। প্রসঙ্গত অত্যন্ত মধ্যবিত্ত পরিবার থেকে উঠে এসে অভিনয় জগতে প্রবেশ করে নায়ক হওয়ার সাহস দেখিয়েছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী।

যে কারণে পরিবারের সঙ্গে অনেক দ্বন্দ্বের সম্মুখীন হতে হয়েছে বলে জানিয়েছেন অভিনেতা। পাশাপাশি তিনি মুম্বাই যেতে চেয়েছিলেন বলে তার বাবা তাকে খেতে না দিয়ে বাড়ি থেকে বের করে দিয়েছিলেন বলে জানিয়েছেন তিনি। এদিন অভিনেতা আরো জানিয়েছেন এই গোটা বিষয়টির জন্য তিনি তার বাবাকে ধন্যবাদ দেন। কারণ তিনি মনে করেন সেদিন বাড়ি থেকে বের না করে দিলে তিনি আজ মিঠুন চক্রবর্তী হয়ে উঠতে পারতেন না।

Back to top button

Ad Blocker Detected!

Refresh