টলিউড

পল্লবীর জন্মদিন অথচ সেই নেই! ছবির সামনে হাঁপুস নয়নে কেক কাটলেন মা, ভিডিও সামনে আসতেই ভাইরাল

মৃত্যু সব সময় দুঃখের। কিন্তু সে যখন আসে না বলে তখন সেটা আরো বেশি দুঃখের হয়ে যায়। আজ টলিপাড়ার জনপ্রিয় মুখ পল্লবী দে’র(Pallavi Dey) জন্মদিন। গত বছরই মৃত্যু কেড়ে নিয়েছে তাকে। মৃত্যুর পর আজ প্রথম জন্মদিন পালন করলেন তার পরিবার।

গত বছর এই সময়টা নিজের প্রিয়জনের সঙ্গেই ছিলেন পল্লবী দে। জন্মদিন পালন করেছিলেন বাবা-মায়ের সঙ্গে। তবে আজ তিনি রয়েছেন ছবিতে। বাকি সবাই রয়েছেন তাকে জড়িয়ে। গত বছরের মাঝামাঝি সময়তে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল তাকে। প্রথমে আত্মহত্যা বলে মেনে নিলেও পরবর্তীকালে এই মৃত্যুর ঘটনাকে নিয়ে কম জল ঘোলা হয়নি।

পল্লবীর পরিবার অভিযোগ করেছিল তার বিশেষ বন্ধু সাগ্নিক রয়েছে এই মৃত্যুর পেছনে। সেইমতো পুলিশে অভিযোগ জানালে গড়পা থানায় সাগ্নিককে গ্রেপ্তার করা হয়।

তবে এ বছরের চিত্রটা একেবারেই আলাদা। পল্লবীর কয়েকজন বন্ধু এসেছিলেন তার বাড়িতে কেক নিয়ে। পল্লবীর ছবিকে সামনে রেখে চোখের জলে কেক কেটেছে। ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল। আমি সিরাজের বেগম ধারাবাহিকের মধ্যে দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। এরপর একটার পর একটা ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন পল্লবী। অভিনেত্রীর ভক্তরাও শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীকে। কারো কারো মতে এমনটা না করলেই পারতেন অভিনেত্রী। অন্তত নিজের বাবা-মায়ের জন্য বাঁচতে পারতেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh