বাংলা সিরিয়াল

উড়ন্ত সিঁদুর, স্ব- সিঁদুর দানের এবার দ্বি-কাল সর্প সিঁদুর দান বাজারে এলো! পঞ্চমী আর চিত্রা দুজনকেই সিঁদুর পড়ালো কিঞ্জল! যাচ্ছেতাই নাটক একেবারে, দিনে দিনে পঞ্চমী দর্শকদের চক্ষুশল

স্টার জলসা(Star Jalsha)র অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক পঞ্চমী(Panchami)। নাগ নাগিনীর কার্যকলাপ নিয়ে এক অলৌকিক ধারাবাহিক এনেছে এই চ্যানেল। এর আগে বাংলায় এমন ধরনের ধারাবাহিক দেখা যায়নি অন্তত স্টার জলসায় তো নয়ই। তাই শুরুর থেকেই দর্শক সাদরে গ্রহণ করে নিয়েছেন এই ধারাবাহিককে।

ধারাবাহিকের নায়িকা আসলে এক ইচ্ছাধারী নাগিন। যদিও সে প্রথম এটা জন্ম রহস্য না জানলেও অবশেষে জেনেছে তার আসল অস্তিত্ব। পাশাপাশি তার মায়ের মৃত্যু রহস্যের সমাধান রয়েছে তার মাথার ওপরে। ঠিক তখনই তার সঙ্গে দেখা হয় কিঞ্জলের। যার সঙ্গে আবার গ্রামে পঞ্চমীর বিয়ে হয়। তবে এই বিয়ে স্বাভাবিকভাবেই কিনে নেয়নি শহুরে ছেলের পরিবার।

শুধু কিঞ্জলের প্রাণ রক্ষার জন্য রেখে দিয়েছিল পঞ্চমীকে। কিন্তু হঠাৎ করেই পঞ্চমীর উপর থেকে তার পরিবারের ভরসা উঠে যায়। আর তার সুযোগ নিয়ে নাগ মাতা এবং কালনাগিনী এসে হাজির হয় তাদের বাড়িতে কিঞ্জলের মায়ের বন্ধুর পরিচয়ে। তবে তাদের উদ্দেশ্য একটাই কিঞ্জলকে প্রেমের জালে ফাঁসিয়ে তাকে হত্যা করে পঞ্চমীর মায়ের মৃত্যুর প্রতিশোধ নেওয়া। আর এই সবটাই পঞ্চমী জানে। তাই নিজের শ্রেষ্ঠ পর্যন্ত এই বিয়ে আটকানোর জন্য উঠে পড়ে লেগেছিল সে।

আর বাকি পাঁচটা ধারাবাহিকের মতন এখানেও নায়কের দুটো বিয়ে হয়। আর তাতেই হতে হয় ধারাবাহিককে ট্রোলের(Trolled) শিকার। কারণ এই ধারাবাহিকে আবার নায়ক আলাদাই খেলা খেলেছে। সে একসাথে দুজনের মাঝেতেই সিঁদুর পরিয়েছে। আর তাই দেখে হাসি থামাতে পারছেন না দর্শক। সমালোচনার ঝড় উঠেছে ধারাবাহিককে ঘিরে।

কেউ বলছেন,’ উড়ন্ত সিঁদুর দান স্ব-সিঁদুর দান এরপর বাজারে এলো দ্বি-কালসর্প সিঁদুর দান! আলাদাই লেভেল!’ আবার কেউ কেউ ধারাবাহিকের গল্প একেবারে ফালতু হয়ে গেছে এমন দাবিও তুলেছেন। এখন দেখার এই দুই বউকে নিয়ে কিভাবে এগোয় গল্প। পঞ্চমী কি আদৌ কিঞ্জলকে রক্ষা করতে পারে নাকি কালনাগিনী তাকে মেরে পঞ্চমীর মায়ের মৃত্যুর প্রতিশোধ নেয়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh