টলিউড

সাধারণ মানুষের মতো নয়, অন্ধকার থাকতেই ঘুম থেকে উঠে পড়েন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, তার পরেই করেন এই কাজ! অবশেষে প্রকাশ্যে ব্যক্তিগত তথ্য ফাঁস করলেন অভিনেত্রী নিজেই

এক সময় টলিউডের প্রথম সারির নায়িকাদের নাম বললেই উঠ আসতো ঋতুপর্ণা সেনগুপ্তের নাম। কারণ টলিউডের প্রায় প্রথম শাড়ির সমস্ত পরিচালক থেকে শুরু করে নায়কদের বিপরীতে কাজ করে ফেলেছেন তিনি। এই মুহূর্তেও বেশ সক্রিয়ভাবে উঠতি নায়িকাদের সঙ্গে পাল্লা দিয়ে কাজ করে চলেছেন অভিনেত্রী ঋতুপর্ণা। সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেত্রী নতুন সিনেমা মায়া কুমারী।

জনপ্রিয় টলিউড পরিচালক অরিন্দম শীলের পরিচালনায় নায়িকা হিসেবে এই সিনেমায় কাজ করেছেন তিনি। এবং তারপরেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি ব্যক্তিগত তথ্য ফাঁস করতে দেখা গেল অভিনেত্রীকে। প্রসঙ্গত সম্প্রতি একটি পোস্টের মাধ্যমে অভিনেত্রী অনুগামীদের জানিয়েছেন ভোর হওয়ার আগেই ঘুম থেকে উঠে পড়েন তিনি। গোটা শহর যখন গভীর ঘুমে মগ্ন তখন শুরু করেন তিনি যোগা।

পাশাপাশি সূর্য প্রণামের মাধ্যমে দিন শুরু করতে পছন্দ করেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। প্রসঙ্গত এদিন তার এই পোস্ট অনুগামীদের মধ্যে ভাইরাল হতেই কমেন্টের মাধ্যমে অনেকে জানিয়েছেন তাহলে এটাই হয়তো বয়স ধরে রাখার মন্ত্র অভিনেত্রীর কাছে।

তবে যোগার পাশাপাশি নিয়মিত শরীরচর্চাও করে থাকেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তবে সম্প্রতি অভিনেত্রী একটি সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি মনে করেন জোগার মাধ্যমে জীবনের জন্য তিনি ইতিবাচক এনার্জি গ্রহণ করতে সক্ষম হন।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

Back to top button

Ad Blocker Detected!

Refresh