বাংলা সিরিয়াল

আগুন রঙা বেনারসিতে আগুন ঝরালেন দেবলীনা! খোলা পিঠ, খোলা চুল আর নাকে নথে দেবী দুর্গা তিনি! নেটিজেনরা ছেড়ে কথা বলল না!

টেলিভিশন দুনিয়ার অত্যন্ত পরিচিত মুখ দেবলীনা কুমার(Devlina Kumar)। সোশ্যাল মিডিয়াতে(Social Media)ও সমান জনপ্রিয় তিনি। তবে তার আরো একটি পরিচয় রয়েছে। বিধায়ক দেবাশীষ কুমারের মেয়ে তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে আগুন ঝরালেন বিধায়ক কন্যা। বনেদি বাড়ির বধু বেশে হাজির হলেন ঠিকই তবে সেখানে নজর কেড়েছিল তার খোলা পিঠ। এই মুহূর্তে অভিনেত্রীর শেয়ার করা রিয়েল ভাইরাল। আগুন রঙের একটি বেনারসি পড়েছেন তিনি। সঙ্গে খোলা চুল। হাতে শাখা পলা নাকে নথ। কপালে লাল টিপ গলায় ভারী নেকলেস। এতকিছুর মধ্যে সবথেকে বেশি নজর কেড়েছে ব্লাউজ বিহীন তার খোলা পিঠ।

এক ভক্ত তো তার রূপ দেখে লিখেই ফেললেন,’ তুমি সত্যিই দেবী দুর্গা। কি অপূর্ব লাগছে তোমায়’। অপর একজন লিখেছেন,’ সব রকমের পোশাকেই তুমি এত সাবলীল। আলাদাই একটা আকর্ষণ আছে তোমার মধ্যে। যা থেকে চোখ ফেরানোই যায় না’। তবে এত কিছুর মাঝে নেটিজেনরা ছেড়ে কথা বলেনি। একজন তো দেবলীনাকে লজ্জার পাঠ পরিয়ে লিখলেন,’ লজ্জায় নারীদের ভূষণ… যতই কর পাবেনা আসন’। তবে ট্রোলারদের মুখ বন্ধ করতে ওস্তাদ অভিনেত্রী।

প্রসঙ্গতা ২০২০ সালে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পরের তিনি। ছুটিয়ে সংসার যেমন করছেন তেমনই কাজ করে চলেছেন। সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা যদি রোমান্টিক ছবিতে ভালোবাসা ভরিয়ে দেন তাদের ভক্তরা।

এর মাঝে মুক্তি পেয়েছে দেবলিনা কুমারের নতুন ওয়েব সিরিজ শ্বেত কালি। যেখানে তার সঙ্গে কাজ করেছেন ঐন্দ্রিলা। শেষ হয়েছে তার ধারাবাহিক সাহেবের চিঠি। সেখানে আবার খলনায়িকার ভূমিকায় দেখা গেছিল দেবলীনাকে। তবে কাজের পাশাপাশি ফিটনেস নিয়েও সচেতন অভিনেত্রী। মাঝেমধ্যে শহরের অলিগলিতে সাইকেল চালাতে বেরিয়ে পড়েন তিনি। খুব ভালো নাচ করেন। যুক্ত রয়েছেন শিক্ষকতার পেশার সঙ্গেও। সব মিলিয়ে সর্বগুণ সম্পন্না তিনি।

তবে সম্প্রতি কথা উঠেছিল বাবার পরিচিতির জন্যই নাকি কাজ পেয়েছেন তিনি। এই প্রসঙ্গে তিনি মুখ খুলেছেন,’ এটা হয়তো ঠিক কিছু মানুষের অ্যাক্সেস হয়তো আমি পেয়েছি সহজে। একটা কাজ দিয়ে যদি মানুষ দেখতেন আমি সেই কাজের উপযুক্ত নই তাহলে আমার কাছে পরের কাজগুলো আসতই না। যদি ধরেনি বাবা বিধায়কের পরিচিতির কারণে তারা আমাকে কাজ দিয়েছেন। তাহলে পরবর্তী কাজগুলো আমি পেয়েছি আমার মেধা এবং পরিশ্রমের কারণেই’।

 

View this post on Instagram

 

A post shared by Rudra Saha (@rudra_saha_official)

Back to top button

Ad Blocker Detected!

Refresh