বাংলা সিরিয়াল

সূর্য-দীপার অমর প্রেম জিতে নিল পুরস্কার, বেঙ্গল অ্যাচিভার্সে বিশেষ সম্মান পেল পর্দার জুটি, তবে সেরার খেতাব উঠলো সোহিনীর মাথাতে

অনুরাগের ছোঁয়া একটার পর একটা জাদু দেখিয়ে যাচ্ছে। টিআরপি তালিকাতে যেমন নিজেদের সেরার জায়গা ধরে রেখেছে এই ধারাবাহিক। তেমনই দর্শকদের মনের মনিকোঠাতেও টাকা জায়গা ধরে রেখেছে অনুরাগের ছোঁয়া(Anurager Choya)। সূর্য-দীপার অমর প্রেম, মিশকার শয়তানি, সোনা রুপার পাকা পাকা কথা সব মিলিয়ে সবাই মিলে চরিত্রগুলি ফুটিয়ে তোলার চেষ্টা করছেন। এবার সেই সম্মানী হাতে এলো তাদের। পুরস্কৃত হলেন স্বস্তিকা ঘোষ(Swastika Ghosh) এবং দিব্যজ্যোতি দত্ত(Dibyojoyti Dutta)।

এ দিন কলকাতার এক নামে পাঁচতারা হোটেলে বেঙ্গল অ্যাচিভার্স অ্যাওয়ার্ড ২০২৩ অনুষ্ঠিত হলো। সেখানেই বিশেষ সম্মানে সম্মানিত হয়েছেন স্বস্তিকা এবং দিব্যজ্যোতি। সেরা অন স্ক্রিন কাপলের পুরস্কার জিতে নিয়েছেন তারা। সেই নিয়ে ইনস্টাগ্রামে ধন্যবাদ জানিয়েছেন দর্শকদের।

ইনস্টা গ্রামে দুজনে লিখেছেন,’ ধন্যবাদ দর্শক। বেঙ্গল অ্যাচিভার্স আওয়ার্ড ২০২৩ সিজন ২। সেরা অন স্ক্রিন কাপল।’ এই পোস্টে আবার শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগের ছোঁয়া টিম। ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে রূপাঞ্জনা মিত্র শুভেচ্ছা জানিয়েছেন তাদের। বাদ যাননি অভিনেত্রীর অপর ভালো বন্ধু অস্মিতা চক্রবর্তীও।

অনুষ্ঠানে দুজনকে দেখা গিয়েছিল সুন্দর সাজে। স্বস্তিকা পড়েছিলেন কালো রঙের পোশাক সঙ্গে ম্যাচিং অক্সিডাইসড কানের দুল। আর দিব্যজ্যোতির পরনে ছিল কালো শার্ট এবং বেই রংয়ের কোট। দুজনের হাতেই ট্রফি ধরা ছিল।

অন্যদিকে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন সোহিনী সরকার(Sohini Sarkar)। শ্রীকান্ত ওয়েব সিরিজের জন্য এই সম্মান পেয়েছেন তিনি। এদিন তাকে একটি কমলা রঙের জামদানি শাড়িতে দেখা গিয়েছে। সঙ্গে ম্যাচিং ডিজাইনার ব্লাউজ এবং অক্সিডাইস গয়না। হাতে ট্রফি ধরে হাসিমুখে পোজ দিয়েছেন তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh