বাংলা সিরিয়াল

ডান্স বাংলা ডান্সের মঞ্চে দীপান্বিতা কুন্ডুর সঙ্গে একসঙ্গে ঝংকার ছবির জনপ্রিয় গানের সঙ্গে অসাধারণ নৃত্য পরিবেশন করলেন অভিনেত্রী দেবশ্রী রায়, অভিনেত্রীকে আবার পুরনো ছন্দে ফিরে পেয়ে দারুন খুশি দর্শক

বাংলা চলচ্চিত্র জগতের একজন অত্যন্ত সুন্দরী ট্যালেন্টেড এবং দক্ষ অভিনেত্রী হলেন দেবশ্রী রায়। খুব অল্প বয়স থেকেই তিনি অভিনয় জগতের সঙ্গে যুক্ত। অল্প বয়সে তার সৌন্দর্য এবং অভিনয়ে ঘায়েল হয়েছে অসংখ্য ভক্তরা। আজ এতগুলো বছর বাদেও তিনি ঠিক একই রকম রয়েছেন। তার অভিনয়ের দক্ষতা তার রূপ দেখে আজও হাজার হাজার ভক্ত ঘায়েল হয়ে যান। তবে শুধুমাত্র অভিনয় নয় তার পাশাপাশি নাচের দক্ষতা ও রয়েছে অভিনেত্রীর। আমার প্রত্যেকেই জানি দেবশ্রী রায় খুব ভালো একজন নৃত্যশিল্পী।

তার নাচেও মুগ্ধ হয়েছেন অনেকে। শেষবার তাকে আমরা দেখেছিলাম জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক সর্বজয়াতে অভিনয় করতে। কয়েক বছর বাদে আবারো তাকে আমরা ফিরে পেয়েছি ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিশেষ অতিথি হিসেবে। গতকাল ডান্স বাংলা ডান্সের মঞ্চে উপস্থিত ছিলেন দেবশ্রী রায়। সেখানে তিনি আবারও নিজের নাচের দক্ষতা তুলে ধরেন সকলের সামনে।

অল্প বয়স থেকে অভিনয় জগতের সঙ্গে যুক্ত রয়েছেন দেবশ্রী রায়। সকলেই তাকে কলকাতার রসগোল্লা নামে চেনেন। ১৯৬৬ সালে ‘পাগল ঠাকুর’ ছবির হাত ধরে অভিনয় জগতে তার অভিনয় যাত্রা শুরু হয়। এরপর ‘দাদার কীর্তি’ ছবিতে অসাধারণ অভিনয় করে ছাপ ফেলে দিয়েছিলেন সকলের মনে। এরপর একে একে অসংখ্য সুপারহিট ছবি দেবশ্রী রায়ের ঝুলিতে রয়েছে।

সম্প্রতি তার ‘ঝংকার’ ছবির একটি গানের নাচ করে আবারও তাক লাগিয়ে দিলেন অভিনেত্রী। সম্প্রতি কয়েক সপ্তাহ আগেই জি বাংলার পর্দায় শুরু হয়েছে নাচের রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্স। জনপ্রিয় এই রিয়ালিটি শো তে আবারও দীর্ঘ কয়েক বছর পর মহাগুরু আসনে দেখা যাচ্ছে অভিনেতা মিঠুন চক্রবর্তীকে। পাশাপাশি বিচারকের আসনে রয়েছেন টলিউডের সুন্দরী অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এছাড়াও রয়েছেন বাংলার মেয়ে তথা বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মৌনি রায়। অন্যদিকে সঞ্চালকের দায়িত্বে রয়েছেন টলিউডের অভিনেতা অঙ্কুশ হাজরা।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

এছাড়াও আমরা দীর্ঘ ১৩ বছর পর আবার ডান্স বাংলা ডান্সের মঞ্চে ফিরে পেয়েছি সকলের প্রিয় ছোট দীপান্বিতা কুন্ডু অর্থাৎ পান্তা ভাতের কুন্ডুকে। এই সিজনের ড্যান্স বাংলা ড্যান্সের দিপান্নিতা প্রতিযোগী হিসেবে আবারো অংশগ্রহণ করেছেন। আর এবার ডান্স বাংলা ডান্সের মঞ্চে দীপান্বিতা সঙ্গে দেবশ্রী রায় কে নাচ করতে দেখা গিয়েছে, ঝংকার ছবির গানের সঙ্গে। ‘বাজলো যে ঘুঙরু’তে দেবশ্রী রায়কে আবার এতগুলো বছর পর নাচ দেখে দর্শকেরা মুগ্ধ হয়ে গিয়েছেন। দর্শক যেন আবার নতুনভাবে সেই পুরনো দেবশ্রী রায় কে খুঁজে পাচ্ছিলেন। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়া পোস্ট করা মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়েছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh