বাংলা সিরিয়াল

মা থেকে সোজা সতীন হলো কৃষ্ণা! অন্য ধারাবাহিকের ছবির মধ্যে বসানো হয়েছে কৃষ্ণা-সৃজন-পর্নার মুখ! চলছে তুমুল ট্রোলিং

বাংলা টেলিভিশনে গত ৬-৭ বছরে যতগুলো ধারাবাহিকই সম্প্রচারিতই হয়েছে, সামাজিক মাধ্যমে তা কখনো না কখনো ট্রোলের শিকার হয়েছেই হয়েছে। ধারাবাহিকের টিআরপি নম্বর বেশি থাকলে তাকে নিয়ে মাতামাতি আর তা নীচে নামতেই ট্রোলিং, তাছাড়াও ধারাবাহিকের গল্প গাঁজাখুরি হলেও সেই ধারাবাহিক ট্রোলের মুখে পরে।

শ্বাশুড়ি মা না সতীন, এ কেমন ব্যবহার করছেন জি বাংলার ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের কৃষ্ণা। ধারাবাহিকে রুবেল দাস পালন করছে সৃজনের চরিত্র যার মা হলেন অরিজিতা মুখোপাধ্যায় ওরফে কৃষ্ণা। ছেলের বিয়ে হয়েছে পর্ণার সাথে, এই চরিত্রে আছেন অভিনেত্রী পল্লবী শর্মা। ধারাবাহিক সকলের পছন্দের হলেও বাবুর মা অর্থাৎ কি না আমাদের সৃজনের মা কৃষ্ণা, এই মহিলার চরিত্র নেটিজেনদের একদমই পছন্দ হচ্ছে না, তাঁরা প্রশ্ন রাখলেন “এ শ্বাশুড়ি মা না সতীন?”

শ্বাশুড়ি মা এক একসময়ে এক এক ফন্দি আটছেন তার ছেলে আর বৌমার মাঝখানে দূরত্ব তৈরি করতে। কখনো একে অপরের মনে কায়দা করে সন্দেহ ঢুকিয়ে, কখনো ঝগড়া বাঁধিয়ে আবার কখনো মিথ্যে পূজা পার্বণের ভয় দেখিয়ে। এই কাজ সাধারণত করে থাকেন নায়ক নায়িকার মাঝখানে এক তৃতীয় ব্যক্তি, তবে এই প্রথম শ্বাশুড়ির মায়ের এরূপ আচরণ একদমই পোষাচ্ছে না দর্শকদের।

আর তাই এবার শুরু হয়েছে ছেলে বৌমা এবং শ্বাশুড়ি মায়ের ছবি নিয়ে ট্রোলিং। চ্যানেলের অন্যান্য ধারাবাহিকে যেখানে নায়ক নায়িকার মাঝখানে একজন তৃতীয় ব্যক্তি আছে সেই ছবিতে সৃজন-পর্ণা-কৃষ্ণার মুখমন্ডল কেটে বসিয়ে হচ্ছে দেদার ট্রোলিং। ‘ইচ্ছে পুতুল’, ‘সোহাগজল’ আর ‘মন দিতে চাই’-এই তিনটি ধারাবাহিকের ছবিতে কখনো সৃজন আর কৃষ্ণার কিংবা কখনো তিনজনেরই ছবি কেটে এডিট করে হচ্ছে ট্রোলিং। কমেন্ট বক্সে নেটিজেনরাও কথা শোনাতে ছাড়েনি ধারাবাহিক কতৃপক্ষকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh