বাংলা সিরিয়াল

মাথা ফেটে সৃজনের মাথাটা গেছে নাকি! তিন্নি ছাড়া আর কাউকেই দেখছে না! ক্ষেপলেন নিম ফুলের মধুর দর্শক

জি বাংলা(Zee Bangla)য় যে কয়েকটি ধারাবাহিক চলে তাদের মধ্যে আলাদাভাবে জনপ্রিয়তা পেয়েছেন এই নিম ফুলের মধু(Nim Phuler Modhu)। তবে ধারাবাহিক শুরুর আগেই তাকে নিয়ে উন্মাদনা ছিল। কারণ চরিত্র রুবেল দাস এবং পল্লবী শর্মা আলাদা আলাদা ভাবে দর্শকদের মধ্যে জনপ্রিয়। এবার তারে ছুটি বাঁধতে দর্শক গ্রহণ করে নিয়েছে তাদের।

তবে ধারাবাহিকে বর্তমানে নতুন এক ট্রাক এসেছে যা দর্শকদের খুব একটা পছন্দ হচ্ছে না। শুরু থেকেই পর্না এবং সৃজনের মধ্যে ঝামেলা লাগানোর বিভিন্ন ধরনের উপায় খুঁজত কৃষ্ণা। এখন মৌমিতা এবং তিন্নিকে কাজে লাগিয়ে তাদের মধ্যে ঝামেলা আরো বাড়ানোর চেষ্টা করছে সে। অন্যদিকে সৃজন পর্নার অফিসে গিয়ে দেখে অন্য এক অপরিচিত কর্মীর সঙ্গে হেসে হেসে যা খাচ্ছে পর্না। যে ব্যাপারটা মোটেও ভালো লাগেনি সৃজনের। সেই থেকে তাদের মধ্যে ভুল বোঝাবুঝিও হয়।

ধারাবাহিকের সম্প্রতি পর্বে দেখা যেতে চলেছে পর্না এবং সৃজনের ঝামেলা হওয়ার পর তাদের মাঝে ঢুকতে চাইছে তিন্নি। আর এটাও কৃষ্ণারই পরিকল্পনা। এমনকি অফিস বেরোনোর আগে পর্না টিফিন নিয়ে এলে তিন্নির আনা টিফিন নেয় সৃজন। যা দর্শকদের খুব একটা ভালো লাগেনি।

তবে পর্নাও ছেড়ে দেওয়ার পাত্রী নয়। সেও মনে মনে বলে এই টিফিন তার হাত থেকে খাবে সৃজন। এখন দেখার কতদিনে কৃষ্ণা- মৌমিতার পরিকল্পনা ধরে ফেলে সে। এবং আবার নিজের বুদ্ধি দিয়ে তাদেরকে জব্দ করে। যদিও ধারাবাহিকের নতুন প্রমোতে দেখা গিয়েছে কৃষ্ণার নতুন ফাঁদ ব্রত রাখার কথায় রাজি হয়েছে পর্না। তাই আগামী দিনে ধারাবাহিক কোন দিকে এগোবে সেটাই বুঝতে পারছে না দর্শক।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh