বাংলা সিরিয়াল

“বাবার পরিচয় নয় বরং আমি নিজের দক্ষতায় কাজ পেয়েছি,” সোশ্যাল মিডিয়ায় সোচ্চার হলেন অভিনেত্রী দেবলীনা কুমার

টলিউডের অন্যতম জনপ্রিয় নাচের কোরিওগ্রাফার তিনি। এছাড়াও তার আলাদা করে একটি পরিচয় রয়েছে, তিনি আমাদের বাংলার মহানায়ক উত্তম কুমারের নাতবউ। আশা করি বুঝতেই পারছে এখানে কথা বলা হচ্ছে। হ্যাঁ, এখানে আমরা কথা বলছি জনপ্রিয় নৃত্যশিল্পী দেবলীনা কুমারকে নিয়ে। বর্তমানে নাচের পাশাপাশি অভিনয় করছেন তিনি। কিছুদিন আগেই স্টার জলসার সাহেবের চিঠি ধারাবাহিকে তাকে ভিলেন চরিত্রে অভিনয় করতে দেখা গেছে।

এছাড়াও স্টার জলসার ডান্স ডান্স জুনিয়র এর প্রতিযোগী দের মেন্টর তিনি। রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয় থেকে তিনি নাচে পিএইচডি করেছেন। তবে তিনি তাঁর নিজের পরিচয়ের থেকে অন্য দুটি কারণে সকলের কাছে বেশি পরিচিত। প্রথমত তিনি জন্মসূত্রে এমএলএ দেবাশীষ কুমারের মেয়ে। দ্বিতীয়ত, বিবাহসূত্রে তিনি উত্তম কুমারের নাতবউ। আর এই দুটি কারণ একেবারেই পছন্দ নয় তার।

সম্প্রতি এই ট্রোলিং নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। তিনি একটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে এসে বলেন, ‘ এটা হয়তো ঠিক, কিছু মানুষের অ্যাকসেস হয়তো আমি পেয়েছি সহজে। একটা কাজ দিয়ে যদি মানুষ দেখতেন, আমি সেই কাজের উপযুক্ত নই, তা হলে আমার কাছে পরের কাজগুলো আসতই না। ধরেই যদি নিই, আমার বাবার বিধায়ক পরিচিতির কারণে তাঁরা আমাকে কাজ দিয়েছেন, তা হলে পরবর্তী কাজগুলো আমি পেয়েছি আমার মেধা এবং পরিশ্রমের কারণেই।’

এছাড়াও তিনি বলেন ‘সোশ্যাল মিডিয়ায় অনেক ট্রোলিং হয় আমাকে নিয়ে। বলা হয় যে আমি বিধায়ক কন্যা এবং এই মুহূর্তে উত্তরকুমারের নাতবউ বলেই আমি প্রচণ্ড প্রিভিলেজড। কিন্তু বিশ্বাস করুন, এর অনেক নেগেটিভ পয়েন্টস আছে। আমাকে অনেক বেশি সচেতন থাকতে হয়। খালি মনে হয়, আমি যা-যা করছি, কিংবা যেভাবে নিজেকে মেলে ধরছি, সেটা হয়তো অনেকের পছন্দ নাও হতে পারে।

এবং বিশ্বাস করুন, আমি ভীষণ সফ্ট টার্গেট। মনে করি, আমাকে অনেক কিছু সহজেই শোনানো যায়। ট্রোলাররা কাজ কখন করেন আমি জানি না। তাঁদের একটা ধারণা আছে, তাঁরা সেলেব্রিটিদের যা খুশি তাই বলতে পারেন। সেই ক্ষেত্রে আমরা টার্গেট হই। আমি একটু বেশিই টার্গেট হই।’ যদিও পরে তিনি সেই পোস্ট ডিলিট করে দেন। শীঘ্রই জি ফাইভের আসন্ন ওয়েব সিরিজ শ্বেতকালীতে দেখা যেতে চলেছে দেবলীনা কে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh