টলিউড

কী কাণ্ড! তথাগত নয়, নিজের থেকে ২৫ বছরের বড় পাত্রের সঙ্গে এবার এই কান্ড ঘটাতে ব্যস্ত দেবলীনা! তাজ্জব সাধারণ মানুষ

সিনেমা নাকি সমাজের কথা বলে। সমাজের যে দিক গুলি সবার সামনে আনা যায় না সহজে সেগুলো সিনেমা বা বিনোদনের মাধ্যমে সামনে আনেন বহু মানুষ। তাই বহু পরিচালক সিনেমার হাত দিয়েই সমাজের এই সত্যি গুলোকে সামনে আনেন। আর দাম্পত্য জীবন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী দেবলীনা দত্ত(Debolina Dutta)।

দাম্পত্য জীবনের সমীকরণ বেশ জটিল। এই নিয়ে বিভিন্ন মানুষ বিভিন্ন আলোচনা সমালোচনা করেন। বহু মানুষ এই সময় এই বিষয়ে মত দিচ্ছেন। বিশেষ করে ভারতের মতো দেশের লিভ ইন আইনি হয়ে যাওয়ার পর থেকে এই বিষয়ে আরো বেশি করে চর্চা হচ্ছে।

তারমধ্যে ম্যারিটাল রেপ নিয়েও আলোচনা হয়েছে। গার্হস্থ হিংসা নিয়ে কিন্তু বহু ওয়েব সিরিজ বা সিনেমা এর আগে হয়েছে। এবার সেই রকমই দাম্পত্য জীবনের জটিলতা নিয়ে একটি সিনেমা আনছেন পরিচালক পারমিতা মুন্সি। সিনেমা স্ক্রিন প্লে নিজেই করেছেন।

আর তার মুখ্য চরিত্রে অভিনয় করবেন দেবলীনা দত্ত এবং সুজয় নীল মুখোপাধ্যায়। মূলত স্বামী স্ত্রী যাদের বয়সের তফাৎ টা একটু বেশি। প্রায় ২৫ বছরের তফাৎ। গল্পের কেন্দ্রীয় চরিত্র অরুনাভ অনাথ বিপাশাকে বিয়ে করে। বিয়ের ২৫ বছরে বিবাহ বার্ষিকী উদযাপনের দিনে ঘটে এমন কিছু ঘটনা যা গল্পের ছন্দকে পাল্টে দেয়। মূলত বাইরে থেকে বোঝা যায় না তাদের সম্পর্কের এত গভীর সমস্যা। কিন্তু আদতেই গার্হস্থ হিংসার শিকার এবং সেই নিয়েই গড়ে তোলা হয়েছে সিনেমাটি।

ইতিমধ্যে এই সিনেমাকে নিয়ে ভালো রকম তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। সিনেমার নাম ম্যারেজ অ্যানিভার্সারি। এই বিষয়ে পরিচালক নিজেও বলেছেন,’ আমাদের চারপাশে এমন অনেক সম্পর্ক দেখে যেগুলি বাইরে থেকে দেখলে একেবারে স্বাভাবিক অসুখী বলেই মনে হয়। কিন্তু তাদের সম্পর্কের আড়ালে যে ঘটনা যে সমীকরণ লুকিয়ে থাকে তা মোটেই সুখকর নয়’। সিনেমার ক্যামেরার দায়িত্বে রয়েছেন জয়দীপ বসু। এবং মুখ্য সহকারী পরিচালক হিসেবে রয়েছেন ধ্রুবজ্যোতি রক্ষিত।

Back to top button

Ad Blocker Detected!

Refresh