বাংলা সিরিয়াল

‘খুব শীঘ্রই রাধিকা আবার ডাক্তারি ছেড়ে পোখরাজের বাড়ি রান্না করবে আর থালা বাটি মাজবে’! পোখরাজ রাধিকা মুখোমুখি হতেই সিঁদুরে মেঘ দেখছে ‘সোনাতিক’ ভক্তরা! করছেন ট্রোল

বাংলা সিরিয়াল (Bengali Serial)সব সময় দর্শকদের মনে একটা আলাদা জায়গা ধরে রেখেছে। আসলে এই ধারাবাহিক এতদিন ধরেই চলে যে দর্শকদের ঘরের লোক হয়ে ওঠে তারকারা। ধারাবাহিক শেষ হয়ে গেলেও তাদের একসঙ্গে ফিরে পেতে চান বহু দর্শক। ঠিক যেমন সোনামণি এবং প্রতীকের মধ্যে হয়েছে। দর্শকদের পছন্দের দুই তারকা সোনামনি সাহা (Sonamoni Saha)এবং প্রতীক সেন(Pratik Sen)।

এর আগে মোহর ধারাবাহিকে দুজনের অভিনয় দর্শকদের মন কেড়ে নিয়েছিল। যদিও প্রতীক তৃণা সাহার বিপরীতে খোকাবাবু ধারাবাহিক দিয়ে অভিনয়ের জীবনের যাত্রা শুরু করেন। কিন্তু মোহর ধারাবাহীকে সোনামনির সঙ্গে তার অন স্ক্রিন জুটি ছিল দেখার মত। তাই ভক্তরা আবার তাদের ফিরে পেতে চেয়েছিলেন। আর সেই ইচ্ছা পূরণ হয়েছে এক্কাদোক্কা ধারাবাহিকে।

সাহেবের চিঠি শেষ হবার পর এক্কাদোক্কা(Ekkadokka) ধারাবাহিকে গুরু গম্ভীর ডাক্তারের চরিত্রে ফিরেছেন প্রতীক। আর সোনামণি এই ধারাবাহিকের নায়িকা। স্বাভাবিকভাবেই গল্পের আসল নায়ক পোখরাজ অর্থাৎ সপ্তর্ষিমৌলিক কোণ ঠাসা। ধারাবাহিক দেখেন তারা জানেন রাধিকা এবং পোখরাজের মধ্যে বর্তমানে দূরত্ব বেড়ে গিয়েছে। পোখরাজের থেকে দূরে যেতে সে অন্য এক হাসপাতালে যোগ দিয়েছে। আর সেখানেই রয়েছেন মোহর খ্যাত শঙ্খ স্যার প্রতীক সেন।

ঘটনা থেকে জানা যায় অনির্বাণ যখন মেডিকেল কলেজে পড়তো তখন সেই সময় ঘটে গিয়েছে তার সঙ্গে এক দুর্ঘটনা। সে চোখের সামনে তার মাকে আগুনে পুড়ে যেতে দেখেছে। তার মা ছিল তার জীবনের শেষ সম্বল। মায়ের সঙ্গেই গান গাইতো সে। তাই মা চলে যাওয়ার পর থেকে সবকিছু ছাপিয়ে গিয়েছে তার জীবনে। হাসেনা গান গায় না সে। তবে দর্শকদের আশা অনির্মাণের রংহীন জীবনে ভালোবাসার রং হয়ে আসবে রাধিকা। ইতিমধ্যে তার আভাস পাওয়া গিয়েছে।

অন্যদিকে পোখরাজ ভক্তদের অভিযোগ ছিল নায়ক সপ্তর্ষি মৌলিককে কম গুরুত্ব দিয়ে প্রতীক সেনকে বেশি গুরুত্ব দিচ্ছেন নির্মাতারা। তাই ‘রাধিরাজ’ জুটি আবার ফেরত চাইছেন তাদের জুটিকে। বেশ অনেকদিন পর আবার তারা মুখোমুখি হয়েছে আবার এক ফ্রেমে ধরা দিয়েছেন। আসন্ন ট্রাকে দেখা যাবে রাধিকার কাছে ক্ষমা চাইবে পোখরাজ।

সম্প্রতি পর্বে দেখা যাবে পোখরাজ রাধিকার কাছে ক্ষমা চাইতে তার হাসপাতালে গিয়েছে। সেখানেই হইচই লেগে গিয়েছে। ডক্টর গুহ পোখরাজকে উৎসবে যোগদান করতে এবং খেয়ে যেতে বলেন। এখন দেখার এখানেই রাধিকা পোখরাজের মান অভিমান শেষ হয় কিনা। তবে অনেকেই আশা করছেন যেহেতু পোখরাজ এই ধারাবাহিকের নায়ক তাই হয়তো মিল হয়ে যেতে পারে।

আর তাই নিয়ে সোনাতিক ভক্তরা রাধিরাজ ভক্তদের লিখেছেন,’ খুব শীঘ্রই রাধিকা আবার ডক্টরী ছেড়ে পোখরাজের বাড়ির রান্না আর থালা বাটি মাজতে যাবে সাথে শাশুড়ির হাতে ফ্রীতে মার খাবে।’

Back to top button

Ad Blocker Detected!

Refresh