বাংলা সিরিয়াল

বৌদির গর্ভে অন্য দাদার সন্তান!পরকীয়া জল থুড়ি সোহাগ জলের সমালোচনা নিয়ে অবশেষে মুখ খুললেন গল্পের নায়ক শুভ্র

গত বছরের শেষেই শুরু হয়েছে জি বাংলায়(Zee Bangla) একগুচ্ছ নতুন ধারাবাহিক শুরু হয়েছে। তাদের মধ্যে অন্যতম সোহাগ জল(Sohag Jol)। যার মুখ্য ভূমিকায় অভিনয় করছেন শ্বেতা ভট্টাচার্য(Sweta Bhattacharya) এবং হানি বাফনা(Hani Bafna)। ধারাবাহিকের জুই এবং শুভ্র চরিত্রে দেখা যাচ্ছে তাদের।

তবে বর্তমানে ধারাবাহিকে মাথাচাড়া দিয়ে উঠেছে পরকীয়া। যা দেখে রীতিমতো বিরক্ত দর্শক। বাহিকের এক অন্যতম চরিত্র বিধবা বৌদি বেণী বৌদি যার স্বভাব একেবারেই ভালো না। শুরু তিন থেকেই তা নজর ছিল শুভ্র ঠাকুরপোর ওপর। এই চরিত্রে অভিনয় করছেন সুদীপ্তা ব্যানার্জি(Sudipta Banerjee)।

বিশেষ করে শুভ্রর বিয়ে হওয়ার পরেও তার গায়ে পড়া স্বভাব দেখে বিরক্ত হয়েছিলেন দর্শক। তবে এখন গল্প এসেছে নতুন টুইস্ট। ধারাবাহিকের ওই বৌদি গর্ভবতী হয়ে পড়েছেন। যার পেটে আবার রয়েছে অন্য এক দেওর সাম্যর সন্তান। সে আবার বিবাহিত। তাই সে সন্তানের দায়িত্ব অস্বীকার করলে শুভ্রর ঘাড়ে চেপে বসেছে বেণী। একপ্রকার জোর করে সিঁদুর পড়ে নিয়েছে এবং মিথ্যে দোষ চাপাচ্ছে শুভ্রের উপর।

এই ধারাবাহিক দেখতে দেখতে দর্শক ধারাবাহিক বন্ধের দাবিও তুলেছেন। কেউ কেউ সোশ্যাল মিডিয়াতে প্রতিনিয়ত কটাক্ষ করে যাচ্ছেন ধারাবাহিককে। এমনকি সোহাগ জলের বদলে পরকীয়া জল নাম রাখা হোক এমনটাও দাবী করেছেন অনেকের। আর এসব কিছুর মাঝেই দর্শকরা দোষ চাপাচ্ছেন ধারাবাহিকের কলাকুশলীদের ওপরেও।

সম্প্রতি এ ব্যাপারে মুখ খুলে ছিলেন অভিনেতা হানি বাফনা। সোশ্যাল মিডিয়াতে পরকীয়া জল প্রসঙ্গে এই সময় ডিজিটালকে তিনি জানিয়েছেন,’ আমাদের লেখকের মনে হয়েছে এইরকম একটা গল্প লিখবেন। তিনি লিখেছেন। আমাদের কাজ অভিনয় করা আমরা সেটাই করছি’।

গত তিনি বলেন,’ বাঙালি পরিবারে এমন জঘন্য কেছা কীর্তি দেখে কটাক্ষ বাঙালি পরিবারের এ হেন কেচ্ছা। প্রত্যেকটি বাড়িতে গিয়ে তো আমি দেখিনি এই ধরনের ঘটনা ঘটে কিনা। কবে বাঙালি বলে হবে না তার তো কোন মানে নেই। হতেও পারে আবার নাও পারে’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh