টলিউড

আমরা প্রত্যেক মিনিটে চু;মু খাই! যখন তখন স্বামীকে জড়িয়ে ধরে চু;মু খান শুভশ্রী! কথা উঠতেই নিন্দুকদের জবাব অভিনেত্রীর

২১ ফেব্রুয়ারি ভাষা দিবসের দিনেই জন্মদিন ছিল রাজ চক্রবর্তী(Raj Chakraborty)। স্বামীর জন্মদিন বেশ ঘটা করেই পালন করেছিলেন শুভশ্রী গাঙ্গুলী(Subhashree Ganguly)। মধ্যরাতে কেক কেটে শুরু হয় উদযাপন। পরমুহূর্তে রাত্তিরের পার্টির ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে(Social Media)। তবে জন্মদিন বলেই বরকে একটু বেশি বেশি চুমু খেয়েছেন শুভশ্রী। প্রকাশ্যে সকলের সামনে এই আদরের ছবি আসতেই তার ভক্তরাই চটে (Trolled)গিয়েছিলেন একাংশ।

কেউ বলেছিলেন,’ ভেতরটা ফাকা সবটাই লোক দেখানো’। তো কেও আবার বলেছিলেন,’ এ কেমন বিধায়ক’! ব্যারাকপুর বিধানসভার বিধায়ক রাজ। প্রকাশ্যে স্ত্রীকে আদর! এটা কখনো বিধায়ক সুলভ আচরণ হতে পারে না। তাই কটাক্ষের মুখে পড়েছিলেন স্বামী স্ত্রী দুজনেই। প্রসঙ্গত বেশিরভাগ সময় তাদের সঙ্গে লিপলক ছবি দেন শুভশ্রী। তবে ছবি নিয়ে নিন্দুকদের মুখোমুখি হতেই এবার তাদের উত্তর দিয়ে দিলেন তিনি।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছেন,’ আমরা প্রতি মিনিটে একে অপরকে চুমু খাই। আর এটা আমরা করে যাব’। তবে শুধুমাত্র এই কারণেই নয়, রাজের রাজনৈতিক পরিচিতির কারণেও কটাক্ষের শিকার হয়েছেন শুভশ্রী। প্রসঙ্গত তিনি জানিয়েছেন তিনি এবং তার গোটা পরিবার ভীষণভাবে পজেটিভ সব বিষয়তে। জানিয়ে দিয়েছেন তারা কর্মফলে বিশ্বাসী। তাই এইসব ভেবে জীবন নষ্ট করতে চান না। এই ধরনের কথায় পাত্তা দেন না।

আপাতত শুভশ্রী ব্যস্ততার প্রথম অভিনীত ওয়েব সিরিজ নিয়ে। হইচইতে মুক্তির অপেক্ষায় ইন্দুবালা ভাতের হোটেল। সেখানে এক পঁচাত্তরের বৃদ্ধার চরিত্র রয়েছেন শুভশ্রী। অন্যদিকে মুক্তি পেতে চলেছে রাজের প্রথম ওয়েব সিরিজ আবার প্রলয়। সেখানে রাজ পরিচালক আর প্রযোজনার দায়িত্ব সামলেছেন শুভশ্রী। সব মিলিয়ে ভীষণ ব্যস্ত এই দম্পতি।

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

Back to top button

Ad Blocker Detected!

Refresh