বাংলা সিরিয়াল

ভারত সেরা ধারাবাহিক অনুরাগের ছোয়া! ভারতের সেরা ২০ ধারাবাহিকের মধ্যে নাম তুলল সূর্য-দীপার প্রেম কাহিনী! ‘হেটার্সরা জ্বলবে অনুরাগের ছোঁয়া চলবে’ রব তুললেন ধারাবাহিক প্রেমীরা

বর্তমানে বাংলা ধারাবাহিক(Bengali Swrial) প্রেমীদের কাছে অনুরাগের ছোঁয়া(Anurager Choya) এমন একটা ধারাবাহিক যা নিত্য নতুন ম্যাজিক দেখিয়ে চলেছে। সেই অর্থে প্রেমের ট্র্যাক না থাকলেও রমরম করে এগিয়ে চলেছে এই ধারাবাহিক। টিআরপি তালিকাতে ক্রমাগত প্রথম হয়ে চলেছে অনুরাগের ছোঁয়া। যদিও দর্শকদের মনে কিছুটা খুঁতখুতানি রয়েছে কারণ সূর্য দাপার মিল দেখানো হচ্ছে না। তবে দুই খুদে সদস্য সোনা এবং রুপা মাতিয়ে রেখেছে ধারাবাহিকের গল্প।

এক বোন ফর্সা এবং অন্য বোন কালো। ধারাবাহিকের গল্প অনুযায়ী মা-বাবার কাছে তারা দুজন আলাদা আলাদা ভাবে বড় হচ্ছে। সূর্যের কাছে বড় হচ্ছে সোনা এবং দীপা বড় হচ্ছে রুপার কাছে। বর্তমানে ধারাবাহিকটি মন যেতে নিয়েছে সকলের। বহু ধারাবাহিকের ভিড়ে অনুরাগের ছোঁয়া দর্শকদের একটু বেশি পছন্দের। তাই সন্ধ্যে না আমার সঙ্গে সঙ্গে টিভির সামনে বসে যান তারা।

আর হবে নাই বা কেন। পারফরমেন্স তো ভালো রাখতেই হবে ধারাবাহিকগুলিকে। কারণ তা না হলে টিআরপি তালিকাতে মন পাবে কি করে দর্শকদের। নিত্যনতুন বহু ধারাবাহিক আসছে টেলিভিশনের পর্দায়। তাই টিআরটি তালিকাতে ভালো পারফরম্যান্স প্রয়োজন। আর নিয়মিত যারা ভাল পারফরম্যান্স করে চলেছে তাদের মধ্যে অন্যতম অনুরাগের ছোঁয়া। তবে এবার আরো এক ম্যাজিক দেখালো এই ধারাবাহিক।

সম্প্রতি জানা গিয়েছে ভারতবর্ষের সেরা ২০টি ধারাবাহিকের মধ্যে বিআরপি তালিকাতে জায়গা করে নিয়েছে স্টার জলসার এই ধারাবাহিক। যে খবর সামনে আসার পরেই কত খুশি হয়ে লিখেছেন,’ আজ অনুরাগের ছোঁয়ার জন্য আমাদের গর্ব হচ্ছে। ইন্ডিয়া টপ টোয়েন্টি হাইয়েস্ট টিআরপি তালিকায় অনুরাগের ছোঁয়া স্থান পেয়েছে।। সত্যিই আজ অনুরাগের ছোঁয়ার ফ্যানদের কাছে এটা একটা গর্বের বিষয়। এটা হল আরবান+ রুরাল টিআরপি এইভাবে এগিয়ে যাক আমাদের অনুরাগের ছোঁয়া। হেটার্সরা জ্বলবে অনুরাগের ছোঁয়া চলবে’। অর্থাৎ ভারতবর্ষে সম্প্রচারিত সব থেকে বেশি টিআরপি পাওয়া ধারাবাহিক গুলির মধ্যে প্রথম কুড়িতে জায়গা করে নিয়েছে অনুরাগের ছোঁয়া।

Back to top button

Ad Blocker Detected!

Refresh