বাংলা সিরিয়াল

‘আরো রাতের কান্ড দেখতে চাই’! এক বছর ধরে পরকীয়ার যাত্রা অক্ষয় ‘গুড্ডি’তে! বছর ঘুরতে না ঘুরতেই আবার নতুন আবদার ভক্তদের!

দর্শকদের পছন্দের ধারাবাহিকের মধ্যে অন্যতম স্টার জলসার(Star Jalsha) গুড্ডি(Guddi)। শুরুর থেকে এই ধারাবাহিকে এসেছে নানারকম টুইস্ট। তবে পরকীয়ার যে মাইল ফলক এই ধারাবাহিক সৃষ্টি করেছে তা হার মানাবে যে কোন ধারাবাহিককে। যুধাজিতের সঙ্গে গুড্ডির বিয়ের পরেও অনুজের সঙ্গে সম্পর্কের বিচ্ছেদ হয়নি তার। একদিকে যুধাজিৎ খুবই ভালো মনের মানুষ। আর তার সাথে এরূপ হতে দেখে ক্ষেপে গিয়েছেন দর্শক।

এর মধ্যেই গুড্ডি এবং যুধাজিতের বিয়েতে বারবার বাঁধা হয়ে দাঁড়িয়েছিল অনুজ। অন্যদিকে বিয়ে করলেও মন থেকে গুড্ডি কখনোই স্বামী হিসেবে মেনে নিতে পারেনি যুধাজিৎ কে। আর এই সব কিছু মেনে গুড্ডিকে যোগ্য সম্মান দিয়েছে যুধাজিৎ। তার ইচ্ছার প্রাধান্য দিয়েছে। স্বাভাবিকভাবেই দর্শকদের মনে যুধাজিতকে নিয়ে একটা বড় জায়গা তৈরি হয়েছে।

তাই সকলেই চান গুড্ডি যেন এবার অনুজকে ভুলে তার সঙ্গে সংসার করে। একটি আইপিএস অফিসার হয়ে ট্রেনিংয়ে চলে যায় এবং সেখানে দেখা হয় অনুজ এবং তার ছোট ছেলের সঙ্গে। এতদিন পর ফের দুজনে মুখোমুখি হতে সেই পুরনো পরকীয়ার গল্প আস্তে আস্তে ফিরতে শুরু করেছে ধারাবাহিকে। আর তাই নিয়ে ট্রোল হতে হয় গুড্ডিকে।

আর দেখতে দেখতেই গল্প এগিয়ে গিয়েছে একটা বছর। ধারাবাহিক এক বছরে পা দিয়েছে। আর তার মধ্যে এক মোক্ষম সিদ্ধান্ত নিয়েছে গুড্ডি। অবশেষে গুড্ডি বিয়ের সিদ্ধান্ত নিয়েছে। এবং খুব সুন্দর ভাবে নিজের বিয়ের কথাটা বলেছে সবাইকে। গুড্ডি সবাইকে জানিয়ে দেয়, সে এমন কাউকে বিয়ে করবে না যার স্ত্রী আছে সন্তান আছে। আর অনুজের মুখে এই যোগ্য জবাব ছুড়ে মারাতে খুশি দর্শক।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার একটি পোস্টে এক দর্শক ট্রল করে লেখেন, পরকীয়ার এক বছর পূরণ করলো হাড্ডি থুড়ি গুড্ডি,কংগাচুলেশান,গুনুজ এর আরোও রাতের সিন দেখতে চাই’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh