Story

‘মাত্র ২৯ বছর বয়স থেকে মা সাজছি, আর একই চরিত্র করবো না, সিরিয়ালও আর করবো না’! কেরিয়ার নিয়ে বিস্ফোরক সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী লাবনী সরকার

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে লাবনী সরকারের নাম। কারণ টলিউডের প্রথম সারির সমস্ত পরিচালক এবং অভিনেতা অভিনেত্রীর সঙ্গে কাজ করে ফেলেছেন তিনি। তবে ক্রমাগত পার্শ্ব চরিত্রতে অভিনয় করতে করতে এই মুহূর্তে এক চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি এক বেসরকারি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন ক্রমাগত পার্শ্ব চরিত্রে অভিনয় করতে করতে তিনি বুঝতে পারছিলেন টাইপ কাস্ট হয়ে যাচ্ছিলেন তিনি। কারণ ক্রমাগত মায়ের চরিত্রে অভিনয় করতে হচ্ছিল তাকে। গোটা বিষয়টির উদাহরণ দিতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন মাত্র ২৯ বছর বয়স থেকে ১০ বছরের বড় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মায়ের চরিত্রে অভিনয় করছেন তিনি।

তাই এই মুহূর্তে অভিনেত্রী হিসেবে আরো নানান চরিত্রতে অভিনয় করে দেখতে চান বলে জানিয়েছেন অভিনেত্রী লাবনী সরকার। যে কারণে সিরিয়ালেও আর অভিনয় করতে চান না বলে দাবি করতে দেখা গিয়েছে তাকে। পাশাপাশি টলিউডের একজন অভিজ্ঞ অভিনেত্রী হিসেবে নতুনদের জায়গা করে দেওয়া উচিত বলে দাবি করতে দেখা গিয়েছে তাকে। প্রসঙ্গত সম্প্রতি সিরিয়াল এবং সিনেমা থেকে সরে গিয়ে ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। খুব শীঘ্রই মুক্তি পাবে তার নতুন ওয়েব সিরিজ রক্তকরবী।

 

View this post on Instagram

 

A post shared by Vikram Chatterjee (@vikramchatterje)

Back to top button

Ad Blocker Detected!

Refresh