টলিউড

‘কাজের চাপে ২৫ ঘন্টা জেগে রয়েছি’! ফটো পোস্ট করে তুমুল ট্রোলড ‘ক্লান্ত’ অভিনেত্রী মধুমিতা! ‘মেকআপ ছাড়া ভূতের মতো লাগছে’ কমেন্ট নেটিজেনদের

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে মধুমিতা সরকারের নাম। ছোট পর্দা দিয়ে শুরু করলেও এই মুহূর্তে বড় পর্দার পাশাপাশি ওয়েব সিরিজে চুটিয়ে কাজ করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। তবে কাজের চাপে দীর্ঘ ২৫ ঘণ্টা অভিনেত্রী ঘুমান নি, এমন একটি ক্যাপশন এর মাধ্যমে নিজের বেশ কয়েকটি ফটো সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরতে দেখা গিয়েছে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

প্রসঙ্গত সম্প্রতি এয়ারপোর্ট থেকে নিজের বেশ কয়েকটি ছবি পোস্ট করে অভিনেত্রী মধুমিতা সরকার জানিয়েছেন কাজের চাপে প্রায় ২৫ ঘন্টা না ঘুমিয়ে রয়েছেন তিনি। তবে সেই ফটো দেখার পর শুরু হয় তীব্র সমালোচনা। অনেকেই অভিনেত্রীকে মেকআপ ছাড়া ভূতের মত লাগছে এ কথা জানিয়ে দেন কমেন্ট এর মাধ্যমে।

তবে তার পাল্টা নানান রকম প্রতিবাদ করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। পাশাপাশি তিনি জানিয়েছেন এই মুহূর্তে তার হাতে অনেক সময় রয়েছে।

যে কারণে এই ধরনের মন্তব্যের উত্তর দিতে সক্ষম হচ্ছেন তিনি। তবে অভিনেত্রী এদিন পাশে পেয়েছেন তার অনুগামীদের। যারা জানিয়েছেন দারুন লাগছে তাদের প্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত এই মুহূর্তে একাধিক প্রজেক্ট হাতে রয়েছে অভিনেত্রী মধুমিতা সরকারের, যে কারণে কাজ নিয়ে বেশ ব্যস্ত তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button

Ad Blocker Detected!

Refresh