বাংলা সিরিয়াল

‘তুমি না থাকলে আমিও থাকবো না’! শ্বেতা-রুবেলের প্রেমে এবার জমে গেল সোশ্যাল মিডিয়া, দুজনের মাখোমাখো ভিডিও ভাইরাল অনুগামীদের মধ্যে

জি বাংলার যমুনা ঢাকি ধারাবাহিকে কাজ করার মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছিলেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য এবং অভিনেতা রুবেল দাস। সে সময় থেকেই শুরু হয়ে গিয়েছিল তাদের অফ স্ক্রিন সম্পর্কের জল্পনা। তবে গোটা বিষয়টি নিয়ে অনেক পরে মুখ খুলতে দেখা গিয়েছে টলিউডের এই জনপ্রিয় জুটিকে।

এবং এই মুহূর্তে দুজনেই স্বীকার করে নিয়েছেন একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ থাকার কথা। প্রসঙ্গত এর আগে একাধিক সাক্ষাৎকারে মুখ খুলে অভিনেত্রী জানিয়েছিলেন তিনি দীর্ঘ নয় বছরের সম্পর্কে আবদ্ধ ছিলেন তিনি। তবে নিজের এবং পরিবারের কারনে সেই সম্পর্ক থেকে দূরে সরে এসেছিলেন তিনি। এরপর এই অভিনেতা রুবেল দাসের সঙ্গে সম্পর্কে জড়াতে দেখা যায় তাকে।

তবে গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে অভিনেত্রী জানিয়েছেন তার পরিবারের সম্মতি নিয়ে এগিয়েছিলেন তিনি এবং দীর্ঘদিন ধরে নাচ শেখার সূত্রে একে অপরকে চিনতেন রুবেল এবং শ্বেতা। যে কারণে অভিনেতা তার অতীতের ব্যাপারে সমস্ত কিছু জানেন এমন মন্তব্য করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওতে একে অপরের প্রতি ভালোবাসা নিবেদন করতে দেখা গিয়েছে টলিউডের এই জনপ্রিয় জুটিকে। এদিন তাদের ভালোবাসা জানিয়েছেন অনুগামীরাও।

 

View this post on Instagram

 

A post shared by Rubel Das (@rubel.official)

Back to top button

Ad Blocker Detected!

Refresh