বাংলা সিরিয়াল

‘ফালতু সিরিয়াল, দর্শকদের ১৪ বার বিয়ে দেখতেই ভালো লাগে’ ধুন্ধুমার কান্ড হরগৌরী পাইস হোটেলের মহা পর্বকে ঘিরে! টানা তিন দিন এক ঘন্টার পর্বে বন্ধ হল গোধূলি আলাপ! অশান্তি শুরু করলেন দর্শক

প্রত্যেকটি চ্যানেলের কিছু বাছাই করা ধারাবাহিক থাকে যেগুলির জন্য দর্শকরা সেই চ্যানেলটি দেখতে পছন্দ করেন। স্টার জলসার(Star Jalsha) প্রত্যেকটি ধারাবাহিক ঠিক তেমনি। যতই রাতের দিকে হোক কিংবা সন্ধের দিকে। দর্শকরা ঠিক তাদের পছন্দের ধারাবাহিক দেখার জন্য সময় বের করে নেন।

সম্প্রতি স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলে(Haragouri Pice Hotel) আসতে চলেছে টানটান এক পর্ব। শঙ্কর এবং ঐশানির মাঝে এসেছে তৃতীয় ব্যক্তি। আর তার সঙ্গেই শঙ্করের মা করেন ঐশানিকে সরিয়ে কার সঙ্গে বিয়ে দেবে শঙ্করের। স্বাভাবিকভাবেই তার মায়ের এই সিদ্ধান্ত মেনে নেয়নি পরিবারের কেউ। শঙ্করের বাবা পাশে দাঁড়িয়েছে বাড়ির বড় বউয়ের। পাশাপাশি সবাই দাঁড়িয়েছে ঐশানির পাশে।

এর মাঝেই বেঁকে বসেছে ঐশানি নিজে। সে জানিয়েছে শঙ্করের ভালোর জন্য সে এই বাড়ি ছেড়ে চলে যাবে। এবং শঙ্কর খানের ভালোর জন্য যা করার সেটাই করবে। এই টানটান পর্ব আসতে চলেছে স্টার জলসার পর্দায় ১ থেকে ৩রা ফেব্রুয়ারি পর্যন্ত। মোট তিন দিন এক ঘণ্টা করে দেখানো হবে এর মহা পর্ব। আর এই খবর সামনে আসার পরেই বেজায় খেপে গিয়েছেন গোধূলি আলাপ(Godhuli Alap) ধারাবাহিকের দর্শকরা।

হরগৌরী পাইস হোটেল স্টার জলসা সম্প্রচারিত হয় দশটা থেকে। আর গোধূলি আলাপ দেখানো হয় সাড়ে দশটা থেকে। স্বাভাবিকভাবেই তিন দিন গোধূলি আলাপ সম্প্রচারিত হবে না। আর তাতেই বেজায় রেগেছেন দর্শক। রীতিমত প্রতিবাদ জানাতে শুরু করেছেন প্রমোর পেজেই। তবে চ্যানেল কর্তৃপক্ষ তরফ থেকে এখনো কোন খবর সামনে আসেনি। কেউ কেউ আবার প্রতিবাদ করে বলেছেন,’ আসলে দর্শক একজনের ১৪ টা বিয়ে দেখতে ভালো লাগে তাই এদের স্লট লিডার করে’।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button

Ad Blocker Detected!

Refresh