বাংলা সিরিয়াল

সরস্বতী পূজার ছক ভাঙলেন মনামী ঘোষ! হলুদ নয় লাল শাড়িতে সাজবেন তিনি, সমাজ মাধ্যমে রাখলেন প্রশ্ন সমাজকে নিয়ে

সরস্বতী পূজা মানেই বাঙ্গালীদের কাছে একটা আলাদা ইমোশন। বাগদেবীর আরাধনার পাশাপাশি এই দিনটি বিখ্যাত বাঙালীদের ভ্যালেন্টাইনস ডে হিসেবে। গার্লস স্কুলের সামনে ছেলেদের ভীড়। আবার সরস্বতী পুজোর প্যান্ডেলে একসাথে অঞ্জলি দেওয়া মিলিয়ে একটা অন্যরকম উৎসব।

আর সরস্বতী পুজো(Saraswati Puja) মানেই বাসন্তী অথবা হলুদ রং। এদিন হলুদ রঙের শাড়ি পাঞ্জাবীতে সেজে মূলত ঘুরতে বেরোয় ৮ থেকে ৮০ প্রত্যেকে। আর বাঙালীদের এই উৎসবে ছকভাঙ্গা অবতারে ধরা দিলেন অভিনেত্রী মোনামি ঘোষ(Monami Ghosh)। হলুদ নয় বরং সম্পূর্ণ লাল পোশাকে ধরা দিলেন তিনি।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়াতে(Social Media) একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী যেখানে তিনি পড়ে রয়েছেন লাল শাড়ি এবং লাল ব্লাউজ। মাথায় রয়েছে লাল টিপ। পেছনে রয়েছে একরাশ লাল পাতা বাহার গাছ। সঙ্গে প্রশ্ন রাখলেন,’ এই সরস্বতী পূজোয় হলুদ না পরে যদি লাল শাড়ি পরি আমায় মেনে নেবে?’

টলিউডের ফ্যাশন আইকন হিসেবে পরিচিত অভিনেত্রী মোনামী ঘোষ। তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই দেখা যায় এরকমভাবে এক্সপেরিমেন্ট করতে ভালোবাসেন তিনি। যে কারণে নতুন নতুন স্টাইল স্টেটমেন্ট সেট করেন তিনি। যে কারণে আবার মাঝে মধ্যে পড়তে হয় ট্রোলের মুখে। তবে কটাক্ষকারীদের বিশেষ পাত্তা দেন না তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button

Ad Blocker Detected!

Refresh