বলিউড

‘বয়কট বলিউড’ ইস্যুতে নতুন যুক্তি করিনার! ‘সিনেমা না থাকলে বিনোদন পাবেন কি করে’? সুর নরম করলেন বলিউড বেগম

সোশ্যাল মিডিয়ায়(Social Media) ‘বয়কট বলিউড'(Boycott Bollywood) ট্রেন্ড এখনো অব্যাহত। ২০২০ সাল থেকে সূত্রপাত এই ট্রেন্ডের। যার মূলে ছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের(Sushant Singh Rajput) অকাল মৃত্যু। তার মৃত্যুর পর থেকেই বলিউডের একের পর এক হেভি ওয়েট অভিনেতা অভিনেত্রীদের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছিল সিনেমা প্রেমী তথা নেটিজেনরা।

যতদিন গড়িয়েছে ততই এর আগুন ক্রমশ ছড়িয়ে পড়েছে। এই বিষয় নিয়ে একাধিকবার একাধিক অভিনেতা নিজের মতো করে মুখ খুলেছেন। সেখানে নতুন করে যুক্তি দিয়েছেন বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান(Kareena Kapoor Khan)।

তবে এটা অবশ্য প্রথম বার নয়। এর আগেও এই বয়কট বলিউড নিয়ে পাল্টা উত্তর দিয়েছিলেন তিনি। বলেছিলেন যদি আমাদের সিনেমা আপনাদের পছন্দ না হয় তাহলে দেখতে যাবেন না। তারপরেই ক্ষোভের মুখে পড়েন তিনি। যদিও পরবর্তীকালে নিজের ছবি লাল সিং চাড্ডা মুক্তির আগে সুর নরম করে আর্জি জানিয়েছিলেন সবাইকে এই ছবি দেখার জন্য। কিন্তু তাদের লাভ কিছু হয়নি। অনুরোধে মন গলে নি বয়কটকারীদের।

এবার বলিউডের হয়ে আবার সুর চরাতে শোনা গেল করিনাকে। সম্প্রতি কলকাতায় হাজির হয়েছিলেন একটি অনুষ্ঠানে যোগ দিতে। সেখানে বলিউডের এই ট্রেন্ডের ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি বলেন,’ যদি সেটা হয় তাহলে আমরা বিনোদন দেবো কি করে? জীবনে আনন্দ তো সকলের দরকার, সেটা পাবেন কি করে? সিনেমা না থাকলে বিনোদন পাবেন কি করে?

উল্লেখ্য সুশান্তের অকাল মৃত্যুর কারণে বলিউডে অশান্ত পরিস্থিতি তৈরি হয়েছিল। আর সেই পরিস্থিতিতে নতুন করে ঘি ঢেলেছিলেন করিনা। কয়েকটি ছবি ফ্লপ হওয়ার পর তার ডাট কিছুটা কমেছে। লাল সিং চাড্ডা ফ্লপ হওয়ার পরে আবার এই বিষয় নিয়ে মুখ খুলতে দেখা গেল তাকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh