বাংলা সিরিয়াল

‘সাপ আজকাল সানগ্লাস পরছে?’! পঞ্চমী এবার মুখোমুখি সানগ্লাস পরা কালনাগিনীর সঙ্গে, নতুন প্রোমো দেখে তুমুল ট্রোল শুরু সোশ্যাল মিডিয়ায়

কিছুদিন আগে স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক পঞ্চমীর সম্প্রচার। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেতার রাজদীপ গুপ্ত এবং অভিনেত্রী সুস্মিতা দেকে। প্রসঙ্গত অন্যরকম গল্পের কারণে প্রথম থেকেই এই ধারাবাহিকটি জনপ্রিয়তা আকাশ ছোঁয়া।

পাশাপাশি টিআরপি তালিকাতেও ভালো ফলাফল করতে দেখা গিয়েছে স্টার জলসার এই নতুন ধারাবাহিকটিকে। তবে এবার ধারাবাহিকের নতুন প্রোমো সামনে আসতেই হাসির ঝড় উঠলো সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত সম্প্রতি ধারাবাহিকের নতুন প্রোমো অনুযায়ী দেখা গিয়েছে ধারাবাহিকে আবির্ভাব ঘটবে কালনাগিনী নামক নেতিবাচক চরিত্রের। তবে নেতিবাচক চরিত্রটিকে সানগ্লাস পরে এগিয়ে আসতে দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

কমেন্টের মাধ্যমে অনেকেই জানিয়েছেন কালনাগিনী সানগ্লাস পরছে এই দৃশ্য মোটেও গ্রহণযোগ্য নয়। পাশাপাশি ধারাবাহিকের গল্প এবার নানান রকম অবাস্তবতার মধ্যে দিয়ে যাবে এমন আশঙ্কাও করতে দেখা গিয়েছে অনেককেই। তবে এই প্রোমো দেখার পর উত্তেজনা প্রকাশ করেছেন ধারাবাহিকের অনুগামীদের একটি বড় অংশ।

তারা জানিয়েছেন এবার পঞ্চমীর সঙ্গে কাল নাগিনীর টক্কর দেখার জন্য অপেক্ষা করছেন তারা। পাশাপাশি ধারাবাহিকের গল্প অনুযায়ী আবারো হয়তো বিয়ের পিঁড়িতে বসতে দেখা যাবে ধারাবাহিকের নায়ককে। বলাই বাহুল্য গোটা বিষয়টি দেখার জন্য উদগ্রীব হয়ে রয়েছেন অনুগামীরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh