Story

বাস কন্ডাক্টরের ছেলে থেকে কোটিপতি! জানুন পর্ন-কাণ্ডে গ্রেফতার হওয়া রাজ কুন্দ্রার বিত্তশালী হয়ে ওঠার গল্প

সম্প্রতি পর্ন কাণ্ডে জড়িত থাকার কারণে মুম্বাই পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা। তবে তারপর থেকেই প্রশ্ন জেগেছে নেটিজেনদের মনে যে ঠিক কি ভাবে এই কাজে জড়িত হলেন রাজ।

সূত্রের খবর, ব্রিটেনে এক দরিদ্র পরিবার থেকে উঠে এসেছেন রাজ কুন্দ্রা। তার বাবা ছিলেন বাস কন্ডাক্টর। টাকা পয়সার অভাবের কারণে কলেজে পড়াকালীন পড়াশোনা শেষ করতে পারেননি রাজ। তবে হাল না ছেড়ে অতি অল্প বয়সেই নিজের ব্যবসা শুরু করেন তিনি।

নেপাল থেকে পশমিনা শাড়ি এবং শাল এনে তা ব্রিটেনের বিভিন্ন ফ্যাশন হাউসে বিক্রি করতে শুরু করেন রাজ। প্রথম বছরেই বিরাট লাভ করে মাত্র ২৯ বছর বয়সেই কোটিপতি হয়ে ওঠেন রাজ। এরপর বলিউডে সিনেমা প্রযোজনার পাশাপাশি তিনি রাশিয়া, সংযুক্ত আরব আমিরশাহীতে খনিজ তেলের ব্যবসা শুরু করেন। জানা যায় বলিউডে প্রযোজনার সূত্রেই পরিচয় অভিনেত্রী শিল্পা শেট্টির সঙ্গে।

তবে মুম্বাই পুলিশ কিন্তু রাজের এই জীবন সংগ্রামের গল্পে মোটেও গলেনি। বরং রাজের বিরুদ্ধে যথেষ্ট প্রমান রয়েছে, এমনটাই দাবি করা হয়েছে পুলিশের তরফে। সম্প্রতি জানা গেছে গ্রেফতারি এড়াতে পুলিশকে ২৫ লক্ষ টাকা ঘুষও দিতে চেয়েছিলেন রাজ।

তবে রাজের জীবনের অজানা গল্প সামনে আসতেই হতবাক নেটিজেনরা। সংগ্রাম করে উঠে এসে কেন রাজ পর্ন ইন্ডাস্ট্রিতে জড়িয়ে পড়লেন সেই প্রশ্নে তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া।

Back to top button