বলিউডStory

অমিতাভ থেকে ঋত্বিক, ঘরে সুন্দরী বউ থাকা সত্ত্বেও পরকীয়া সম্পর্কে জড়িয়েছিলেন যেসব নায়করা

পরকীয়া, আগে সমাজে এটি ছোট চোখে দেখা হলেও, বর্তমানে ব্যাপারটি বেশ ট্রেন্ডিং হয়ে উঠেছে। বলিউড থেকে টলিউড সর্বত্রই পরকীয়ায় নাম জড়াতে দেখা যায় অভিনেতা-অভিনেত্রীদের। বলা বাহুল্য, এখনতো আইনেও পরকীয়া স্বীকৃত। এছাড়াও বর্তমান ধারাবাহিক গুলিতেও পরকীয়া ছাড়া যেন ধারাবাহিক অসম্পূর্ণ। এই পরকীয়ায় জড়িয়ে পড়েছিলেন অনেকেই নামিদামি অভিনেতা অভিনেত্রীরা। তাদের মধ্যে উল্লেখযোগ্য হলো –

১. হৃত্বিক রোশন এবং কঙ্গনা রানাওয়াত- ক্রিস-৩ শুটিংয়ের সময় শোনা যায় ঋত্বিক এবং কঙ্গনা একে অপরের প্রেমে পড়েছিলেন। ২০১৪ সালে ঋত্বিকের প্রথম স্ত্রী সুসানে খানের সাথে ডিভোর্স হয়। যদিও অভিনেতা কঙ্গনার সাথে সম্পর্কের ব্যাপারে কখনোই মুখ খোলেননি। তবে অন্যদিকে কঙ্গনা রানাওয়াত বহুবার বলেছেন তাদের সম্পর্কের কথা। তার বিবৃতি অনুযায়ী, ঋত্বিক তাকে প্রমিস করেছিলেন ডিভোর্সের পর তিনি তাকে বিয়ে করবেন।

২. শাহরুখ খান এবং প্রিয়াঙ্কা চোপড়া- গুজব অনুযায়ী শোনা যায় প্রিয়াঙ্কা চোপড়া এবং শাহরুখ খানের মধ্যে বিশেষ সম্পর্ক ছিল। তবে অভিনেতা-অভিনেত্রী কখনোই সরাসরি তাদের ব্যক্তিগত জীবন বা ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খোলেননি সেভাবে।

৩. আমির খান এবং কিরণ রাও- প্রথমে অভিনেতা রিনাকে ভালোবেসে বিয়ে করলেও পরে পরিচালক কিরণ রাওয়ের প্রেমে পড়েন আমির খান। তারপর রিনাকে ডিভোর্স দিয়ে বিয়ে করেন কিরণ রাও কে। যদিও শোনা যায় বিবাহ বন্ধনে আবদ্ধ থাকাকালীনই পরিচালকের সাথে লিভিং করতেন অভিনেতা। অনেক কষ্ট করে ও রিনা আমির খানকে আর তার কাছে ফিরিয়ে আনতে পারেননি। প্রসঙ্গত, ইতিমধ্যেই আমির খান এবং কিরণ রাওয়ের বিবাহ-বিচ্ছেদের ব্যাপারটি উঠে এসেছে।

৪. অমিতাভ বচ্চন এবং রেখা- এই সম্পর্ক সেভাবে কারোরই অজানা নয়। তবে বুদ্ধিমতী জয়া বচ্চন এই সম্পর্কের মাঝে পাঁচিল হয়ে দাঁড়িয়েছিলেন। জানা যায় পার্টিতে দেখা যেত অভিনেতা অমিতাভ বচ্চন এবং অভিনেত্রী রেখাকে। রেখাকে আমন্ত্রণ জানিয়েছিলেন জয়া বচ্চন তার বাড়িতে। সেখানেই তিনি রেখাকে স্পষ্টভাবে জানিয়ে দিয়েছিলেন যে বিগ বি কে কার কাছ থেকে কেউ কেড়ে নিতে পারবে না।

৫. গোবিন্দা এবং রানী মুখার্জি- সুনিতা আহুজার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ থাকার পরেও গোবিন্দ রানী মুখার্জীর সাথে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। ২০০০ সালে ‘হাদ কার দি আপনে’ সিনেমার শুটিং সেট থেকে তারা দুজন দুজনের খুব ভালো বন্ধু হয়ে গিয়েছিলেন। তবে একদিন এক সাংবাদিক গোবিন্দা এবং রানী মুখার্জিকে নাইট ড্রেসে দেখেছিলেন, যখন তিনি রানী মুখার্জির ইন্টারভিউ নেওয়ার জন্য রানী মুখার্জির বাড়িতে উপস্থিত হয়েছিলেন। তবে এই সম্পর্কের ব্যাপারে কখনোই মুখ খোলেননি অভিনেতা-অভিনেত্রী দুজনেই।

৬. অজয় দেবগন এবং কঙ্গনা রানাওয়াত- শোনা যায়, ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই’ সিনেমার শুটিং সেটে অজয় দেবগনের মন চুরি করে নিয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

৭. গুরুদত্ত এবং গীতা দত্ত- গুরুদত্ত গীতা দত্ত কে ছেড়ে প্রথমেই থাকতে পারবেন না বলেছিলেন। তবে বিয়ের পরেই গুরুদত্ত ওয়াহিদা রহমানের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। সেই সময় গীতা দত্ত ছেলে মেয়ের হাত ধরে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন। এইজন্যই অভিনেতা তার দ্বিতীয় সম্পর্ক বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন তবুও ফেরানো যায় নি গীতা দত্ত কে। এই শোকে কিছুদিনের মধ্যেই গুরুদত্ত মারা যান, এবং তার শোকে কিছুদিনের মধ্যেই গীতা দত্তও মারা যান।

এছাড়াও নাম জড়িয়েছে মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর,মিঠুন চক্রবর্তী এবং শ্রীদেবী,অক্ষয় কুমার এবং প্রিয়াঙ্কা চোপড়া,সত্ত্বগুণ এবং রীনা রয় প্রমূখদের।

Back to top button