টলিউড

অর্ধ উন্মুক্ত শরীর, চাহনিতে আবেদনময়ী উষ্ণতার স্ফুলিঙ্গ! নুসরাতের উষ্ণতায় পুড়ে ছাই হয়ে গেল ইনস্টাগ্রাম

নুসরাতের উষ্ণতায় সামাজিক মাধ্যমের উষ্ণতা ও বেড়ে গেল কয়েক গুণ। অভিনেত্রী নুসরাত জাহানকে এখন কারোর অচেনা নয়। যে সমস্ত দর্শকেরা অভিনেত্রীকে চিনতেন না ইতিমধ্যে তারাও অভিনেত্রী কে চিনে ফেলেছেন তার কার্যকলাপের জন্য।

অভিনেত্রী নুসরাত, নিখিল জৈনর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেও বিয়ের কিছুদিন পর অভিনেত্রী স্পষ্ট জানিয়ে দেন স্বামী নিখিল জৈন তার সহবাসী সঙ্গী মাত্র। তবে ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে অভিনেত্রীর বেবি বাম্পের ছবি। তবে নুসরাতের অনাগত সন্তান নিখিল জৈনর নয় তা ব্যবসায়ী স্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন।

অভিনেত্রীর বিয়ের বেশ কিছুদিন পর থেকেই শোনা যাচ্ছিল, অভিনেত্রী নুসরাত জাহান এবং অভিনেতা যশ দাশগুপ্ত একসঙ্গে থাকছেন। কাজেই নেটিজেনরা দুইয়ে দুইয়ে চার করে নিয়েছেন।

তবে নেটিজেনদের এই সহজ ধারণা ভেঙে অভিনেতা যশ দাশগুপ্ত বলে বসেছেন, “আমি কারো সন্তানের বাবা নই।” এই নিয়ে তোলপাড় হয়ে গেছে সোশ্যাল মিডিয়া। তাসের ঘরের মতো ভেঙে পড়েছে অভিনেত্রীর ব্যক্তিগত জীবন।

চলতি বছরের সেপ্টেম্বর মাসেই অভিনেত্রীর কোল আলো করে আসতে চলেছে তার সন্তান। দিন দিন বেড়েই চলেছে অভিনেত্রীর মাতৃত্বকালীন জেল্লা।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি ভাইরাল হতে দেখা গেল সম্ভবত অভিনেত্রীর বেশ কিছুদিন আগের ছবি সেটা। ছবিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে সাদা রঙের একটি পালক পালক পোশাক দিয়ে ঢেকে রেখেছেন তার বক্ষযুগল, নাভি উন্মুক্ত, ঠোটে লাল লিপস্টিক, চুল খোলা, সাথে হলুদ রঙের নেইলপলিশ, কোমরে রয়েছে বেগুনি প্যান্ট।

সম্ভবত ছবিটি কোন সংবাদমাধ্যমের বিজ্ঞাপনে ব্যবহার করা হয়েছিল। তবে ছবিটিতে অভিনেত্রী নুসরাত কে এতটাই আবেদনময়ী এবং উষ্ণময়ী লাগছে যে সামাজিক মাধ্যমের যেকোন পুরুষেরাই ঘায়েল তার উষ্ণতায়।

Back to top button