বাংলা সিরিয়াল

‘দিদি নং ১’-এর মঞ্চে গিফট নিতে গিয়ে মঞ্চে পা পিছলে পড়ে গেলেন ‘মিঠাই’-এর অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা! তুমুল ভাইরাল ভিডিও

জি বাংলার জনপ্রিয় গেম শো দিদি নাম্বার ওয়ান এখন সকলের প্রিয় একটি রিয়েলিটি শো। বিকেল 5 টা হলেই আমরা সকলে টিভির পর্দায় অভিনেত্রী রচনা ব্যানার্জি কে এই শো এর সঞ্চালকের ভূমিকায় দেখতে পাই। টেলিভিশনের বড় পর্দায় দেখতে না পেলেও জি বাংলা দিদি নাম্বার ওয়ান এর মাধ্যমে আমরা রচনা ব্যানার্জীকে দেখে আসছি বহু বছর ধরে।

প্রতিদিন নিত্যনতুন পার্টিসিপেন্ট আসেন তাদের সুখ দুঃখের গল্প ভাগ করে নিতে। মাঝেমধ্যে সেলিব্রিটি দিদিদের ও এই মঞ্চে দেখা যায়। বিভিন্ন ধরনের খেলার মাধ্যমে গিফট আদান-প্রদান হয় এই শো তে।

গত ২০ শে জুলাই ছিল দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে বর্ষামঙ্গল স্পেশাল এপিসোড। এইদিন বিভিন্ন সেলিব্রিটি দিদিরা তাদের মায়ের সঙ্গে দিদি নাম্বার এর মঞ্চে হাজির হন।

এইদিন হাজির ছিলেন জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের নিপা, আপনাদের সকলের প্রিয় ঐন্দ্রিলা। সেখানে ফাস্ট রাউন্ডের একটি খেলা হয় যেখানে একটি বক্সের মধ্যে যে বল ফেলতে পারবে সে গিফট নেবে এবং সেই খেলাতেই গিফট নিতে গিয়ে ঐন্দ্রিলা পা পিছলে পড়ে যায় সকলের সামনে। সেই মুহূর্তেই অভিনেত্রী নিজেকে সামলে নেন তবে এই ভিডিও ক্লিপটি বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে।

এর আগে মিষ্টি ঐন্দ্রিলাকে আমরা দেখেছি ‘ডান্স বাংলা ডান্স’ শো এর মাধ্যমে। বিগত কয়েক বছর আগে ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র’ সিজনের পার্টিসিপেট ছিলেন ঐন্দ্রিলা। সেখানেই তার দারুণ নাচের মাধ্যমে দর্শকদের মন জয় করে ঐন্দ্রিলা।

তারপরেই সেখান থেকে সিলেক্ট হয়ে ধারাবাহিকে অভিনয় করতে শুরু করেন তিনি। বর্তমানে জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ তে মিঠাই এর ছোট ননদের ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে।

Back to top button