বাংলা সিরিয়াল

সহ অভিনেতা বিশ্বাবসুর সঙ্গে প্রেমের গুঞ্জন ‘রাণী রাসমনি’ খ্যাত দিতিপ্রিয়ার! দাবি নস্যাত করে অন্য একজনের সাথে ডেটে হাজির অভিনেত্রী

‘রানী রাসমণি’ ধারাবাহিক দিয়ে ছোটপর্দায় চূড়ান্ত জনপ্রিয় হয়ে উঠেছিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়।ধারাবাহিক শেষ হয়ে গেলেও অভিনেত্রীর জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাঁটা পড়েনি।

ধারাবাহিক চলাকালীন টলিউডের অন্দরে গুঞ্জন শোনা গিয়েছিল যে সহ-অভিনেতা বিশ্বাবসুর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন দিতিপ্রিয়া। প্রসঙ্গত রানী রাসমণি ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন বিশ্বাবসু। তবে দিতিপ্রিয়ার সঙ্গে সঙ্গে তার চরিত্রেরও মেয়াদ শেষ হয়ে গেছে ধারাবাহিকে।

এরপর একাধিকবার বিশ্বাবসুকে নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয়েছে দিতিপ্রিয়াকে। বিভিন্ন সাক্ষাৎকারে প্রত্যেকবারই অভিনেত্রী তাকে শুধুমাত্র নিজের বন্ধু বলে উড়িয়ে দিয়েছেন প্রেমের সম্পর্কের গুঞ্জন। এবার দিতিপ্রিয়া সোশ্যাল মিডিয়ায় তার লক্ষাধিক ফলোয়ার্স এর সঙ্গে শেয়ার করলেন তার ডেটে যাওয়ার একটি ফটো। বিশ্বাবসু নয় বরং নিজের এক বান্ধবীকে নিয়ে ডেটে গিয়েছিলেন অভিনেত্রী।

সেই ছবি দেখার পরেই নেটিজেনরা প্রশ্ন তুলেছেন হয়তো একাধিকবার বিশ্বাবসুকে নিয়ে প্রশ্নের মুখে পড়ার জন্য এভাবেই ঘুরিয়ে প্রশ্নকর্তাদের উত্তর দিলেন দিতিপ্রিয়া।

তবে দিতিপ্রিয়ার সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে এখনো পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি বিশ্বাবসু। বরং কাজে মন দিয়েছিলেন তিনি। রানী রাসমণি ধারাবাহিকের পর ‘মিঠাই’ ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছিল তাকে। তবে সম্প্রতি নেটিজেনরা খেয়াল করেন দুটি ধারাবাহিক থেকেই রহস্যময় ভাবে উধাও হয়ে গিয়েছেন বিশ্বাবসু।

সম্প্রতি তার অনুগামীরা তার সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে দেখতে পান যে এখন তিনি সমুদ্রসৈকতে সময় কাটাচ্ছেন। তাই দিতিপ্রিয়া এবং বিশ্বাবসুর মধ্যে কোন সম্পর্ক রয়েছে কিনা তা জানার জন্য অনুগামীদের এখন অপেক্ষা করা ছাড়া আর কোন উপায় নেই।

Back to top button