Story

‘সকাল থেকে রাত পর্যন্ত বসিয়ে রেখে পরিচালকরা ফিরিয়ে দিতেন’! সংগ্রামের গল্প সামনে আনলেন ‘অপরাজিত’ জীতু কামাল

এই মুহূর্তে টলিউড পরিচালক অনীক দত্ত পরিচালিত ‘অপরাজিত’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে নেটিজেনদের মন জয় করে নিতে সক্ষম হয়েছেন টলিউড অভিনেতা জীতু কামাল। সত্যজিৎ রায়ের ভূমিকায় তাকে দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন দর্শকরা। ফলস্বরূপ এই মুহূর্তে ‘অপরাজিত’ সিনেমাটিকে নিয়ে তুমুল আলোচনা চলছে দর্শকদের মধ্যে।

তবে তার মধ্যেই এবার এই সাফল্য পাওয়ার আগে যে সংগ্রামের মধ্য দিয়ে তাকে যেতে হয়েছে সেই কাহিনী সকলের সামনে তুলে ধরতে দেখা গেল অভিনেতাকে। এদিন এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন সকাল থেকে রাত পর্যন্ত পরিচালক এবং প্রযোজকদের কাছে গিয়ে বসে থাকতে হতো তাকে। কিন্তু তার পরেও তাকে অধিকাংশ সময় ফিরিয়ে দিয়েছেন তারা। কারণ হিসেবে তিনি জানিয়েছেন পরিচালকেরা তাকে জানাতেন যেহেতু তিনি নতুন এবং তার কোনো অভিজ্ঞতা নেই তাই তাকে তারা কাজে নিতে পারবেন না।

এদিন অভিনেতা ক্ষোভ প্রকাশ করে প্রশ্ন রেখেছেন নতুন মুখেদের যদি সুযোগ দেওয়া না হয় তাহলে তারা অভিজ্ঞ কিভাবে হয়ে উঠবে। তবে অভিনয় জগতে নিজের নাম প্রতিষ্ঠা করবেন, এ ব্যাপারে মন স্থির করে নিয়েছিলেন অভিনেতা। যে কারণে ক্রমাগত কঠিন পরিশ্রম করে গিয়েছেন। তার সঙ্গে রেখেছিলেন অধ্যাবসায়। ফলস্বরূপ আজকে দর্শকের মুখে মুখে ঘুরছে অভিনেতা জিতু কামালের নাম।

Back to top button