বাংলা সিরিয়াল

‘তেজপাতা, জল, সবজি দিয়ে পোলাও রাঁধলো রঞ্জা’! ‘পিলু’র নতুন পর্ব দেখে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই অন্যরকম গল্পের জন্য দর্শকদের নজর আকর্ষণ করতে সক্ষম হয়েছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’। এই ধারাবাহিকের নির্মাতারা জানিয়েছিলেন শাস্ত্রীয় সঙ্গীত এবং লোকসংগীত এর মিশেলে তারা তৈরি করতে চেয়েছেন এই ধারাবাহিকের পটভূমিকা। পাশাপাশি ইতিমধ্যেই এই ধারাবাহিকের নায়িকা পিলুকে দারুণ পছন্দ হয়েছে দর্শকদের।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছেন অন্যান্য ধারাবাহিকের নায়িকাদের মত পিলু মোটেও ন্যাকামি করে না। তবে এবার ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্ব দেখে হাসির রোল উঠলো সোশ্যাল মিডিয়ায়। কারণ ইতিমধ্যেই ধারাবাহিকের গল্প অনুযায়ী দর্শকরা দেখতে পেয়েছেন ধারাবাহিকের নেতিবাচক চরিত্র মল্লারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছে রঞ্জা। যদিও এই বিয়েতে তার মোটেও মত নেই তবে বর্তমানে মল্লারের সঙ্গেই থাকতে বাধ্য হয়েছে রঞ্জা। সম্প্রতি ধারাবাহিকের নতুন পর্বে দর্শকরা দেখতে পেয়েছিলেন সুরমণ্ডলের রান্নাঘরে রান্না করতে ঢুকেছিল রঞ্জা।

কিন্তু যেহেতু সে মোটেও রান্না জানেনা তাই পোলাও রান্না করার জন্য তেজ পাতা, জল এবং সবজি একসঙ্গে রাঁধতে দেখা গিয়েছে তাকে। বলাই বাহুল্য এই দৃশ্য দেখে হাসি সামলাতে পারছেন না দর্শকরা। তারা জানিয়েছেন চিরাচরিত সাংসারিক ষড়যন্ত্রের বাইরে গিয়ে ‘পিলু’ ধারাবাহিকে এখন এমন দৃশ্য দেখানো হচ্ছে যা মন জয় করে নিচ্ছে দর্শকদের।

Back to top button