বাংলা সিরিয়াল

কনের সাজে মাঝরাতে বাড়ি থেকে পালিয়ে গেলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য, সামনে এল অভিনেত্রীর সেই ভিডিও

বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন অপরাজিতা আঢ্য। সকলের প্রিয় অভিনেত্রী বরাবরই দর্শকদের খুব প্রিয়। তার মিষ্টি স্বভাব, কথাবার্তা, অভিনয় সবকিছুই দর্শকদের হৃদয় ছুঁয়ে যায় বারবার। বর্তমানে জি বাংলার পর্দায় ‘লক্ষী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকে অভিনয় করছেন তিনি এবং দর্শকদের মন জয় করে নিয়েছেন খুব তাড়াতাড়ি। খুব অল্প বয়সেই ইন্ডাস্ট্রিতে প্রবেশ ঘটেছিল অভিনেত্রীর। মাত্র ১৯ বছর বয়সে অতনু হাজরা কে বিয়ে করে ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত হন অভিনেত্রী। এরপর শ্বশুরবাড়ির ফুল সাপোর্ট নিয়ে পুরোদমে নিজের কাজে নেমে পড়েন।

কিন্তু কয়েকদিন হল অপরাজিতা আঢ্য একটি ভিডিও রাতারাতি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় এবং সেই ভিডিও দেখে অবাক হয়েছেন প্রত্যেক নেটিজেন। মাঝ রাতে কনের সাজে বাড়ি থেকে পালাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। আর সকলেই এই ভিডিও দেখে কৌতূহলী ভাবে জিজ্ঞাসা করেছে ‘বাড়ি থেকে পালিয়ে বিয়ে করছেন নাকি?’ এই ধরনের নানান প্রশ্ন করা হয়েছে অভিনেত্রীর কমেন্ট বক্সে। তবে বলে রাখি সেরকমটা কিছুই নয়।

আসলে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ভিডিও বানাতে দারুণ ভালোবাসেন অপরাজিতা। নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে মাঝেমধ্যে বিভিন্ন নাচের ভিডিও, অভিনয় ভিডিও আপলোড করতে থাকেন। এবার সেরকমই একটি মজার ভিডিও আপলোড করেছেন নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে। আসলে এটি অভিনেত্রীর শুটিংয়ের সাজ। শুটিংয়ের সেই সাজে অভিনেত্রী এই ভিডিওটি বানিয়েছেন। ভিডিওটিতে তার পরনে লাল টকটকে বেনারসি, গা ভর্তি সোনার গয়না একেবারে বাঙালি কনের বেশে দেখা গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

আগামী ২০শে মে সিনেমা হলে মুক্তি পেতে চলেছে অপরাজিতা অভিনীত আগামী ছবি ‘বেলাশুরু’। এরপর আবার রঞ্জিত মল্লিকের বিপরীতে ‘লাভ ম্যারেজ’ ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। ছবিতে রঞ্জিত অপরাজিতার পাশাপাশি থাকছে অঙ্কুশ এবং ঐন্দ্রিলার জুটিও। আর নিজের এই হাজার ব্যস্ততার মাঝেও হাসিখুশি থাকতে ভালোবাসেন অভিনেত্রী। তাই মাঝেমধ্যেই মজার মজার এই ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে থাকেন।

Back to top button