Story

তথাগত মুখার্জিকে বিয়ে করার আগে লগ্নভ্রষ্টা হয়েছিলেন অভিনেত্রী দেবলীনা, আসবে বলেও আসেননি প্রথম বর! ফাঁস হলো অভিনেত্রীর জীবনের অন্ধকার অধ্যায়

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলে দেবলীনা দত্ত। টলিউড অভিনেতা এবং পরিচালক তথাগত মুখার্জির সঙ্গে তার বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া এবং সেই সম্পর্কে ভাঙ্গনের খবর সোশ্যাল মিডিয়ার দৌলতে বর্তমানে সকলেরই জানা। তবে এবার নেট দুনিয়ায় ভাইরাল হলো অভিনেত্রীর পুরনো একটি সাক্ষাৎকার যেখানে নিজের জীবনের একটি অন্ধকার অধ্যায় ফাঁস করেছিলেন দেবলীনা নিজেই।

প্রসঙ্গত জি বাংলার জনপ্রিয় টক শো ‘অপুর সংসার’ এ উপস্থিত হতে দেখা গিয়েছিল টলিউড অভিনেত্রী দেবলীনা দত্তকে। সেখানেই সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায় প্রশ্নের উত্তর দিতে গিয়ে অভিনেত্রী জানিয়েছিলেন এক ভদ্রলোকের সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল তার। কিন্তু বিয়ের দিন সকাল থেকেই সেই ভদ্রলোক এবং তার পরিবারের সকলের ফোন সুইচ অফ পাচ্ছিলেন তারা। এরপর শেষ পর্যন্ত বিয়ের মন্ডপের সেজে বসে অপেক্ষা করলেও বর আর এসে পৌঁছাননি। ফলস্বরূপ লগ্নভ্রষ্টা হতে হয়েছিল অভিনেত্রীকে।

পাশাপাশি অভিনেত্রী জানিয়েছিলেন সেই ভদ্রলোক হার্ট অ্যাটাকের অজুহাত দিয়ে বিয়ে না করার সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে শেষ পর্যন্ত অভিনেত্রী সেই মিথ্যে কথা ধরে ফেলেছিলেন হাসপাতালে গিয়ে। তবে এরপর গোটা বিষয়টি নিয়ে দেবলীনা জানান তিনি মনে করেন এটি তাঁর জীবনের একটি আশীর্বাদ। কারণ ওই ভদ্রলোকের সঙ্গে বিয়ে হলে তিনি কখনোই সুখী হতে পারতেন না।

Back to top button