Story

অক্ষয়কুমারের ‘হে বেবি’ সিনেমার অ্যাঞ্জেলকে মনে আছে? বলিউডের ‘হে বেবি’র একরত্তি এখন ১৭ বছরের সুন্দরী তরুণী, রইল ছবি

বলিউড ইন্ডাস্ট্রি তার দর্শকদের নিত্যনতুন ছবি উপহার দিয়ে চলেছে ক্রমাগত। ইন্ডাস্ট্রির অভিনেতা-অভিনেত্রীরাও প্রাণপণ খেটে চলেছেন দর্শকদের মনোরঞ্জন করার উদ্দেশ্যে। তবে এত সিনেমার ভীড়ে বেশ কয়েক বছর আগেকার সাজিদ খানের ছবি ‘হে বেবি’র কথা নিশ্চয়ই ভুলে যাননি আপনারা! না ভোলারই কথা। কারণ এই ছবির সেই ছোট্ট একরত্তি মাত্র ১৬ মাস বয়সেই নজর কেড়েছিল সকলের।

তবে এখন সেই একরত্তি আর সেই ছোট্টোটা নেই। সময়ের সাথে সাথে সেও বড় হয়েছে। তার বয়স এখন ১৭ বছর। তার আসল নাম জুয়ানা সাংঘভি। এই ছবিতে অভিনয় করেছিলেন বিদ্যা বালন, অক্ষয় কুমার, রিতেশ দেশমুখ, ফারদিন খান, বমান ইরানি, শাহরুখ খান, অনুপম খের ছাড়াও একাধিক অভিনেতা-অভিনেত্রীরা। বিদ্যা বালন ও অক্ষয় কুমারের মেয়ের ভূমিকায় ছিল জুয়ানা। একেবারে ছোট্ট পুতুলের মতো দেখতে ছিল তাকে।

সম্প্রতি সেই একরত্তির বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। নিজের বন্ধুদের সাথে ছবি শেয়ার করেছিলেন তিনি। প্রথম চোটে তাকে চিনতে অসুবিধা হলেও পরে তার হাসি দেখেই চিহ্নিত করা গেছে সে কে! তিনি বড় হয়ে গেলেও তার হাসিটা একই রয়ে গিয়েছে। সম্প্রতি তার বেশ কয়েকটি ছবি রীতিমতো নেটিজেনদের মধ্যে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। আর সেইসমস্ত ছবি দেখে নেটিজেনরা নানা ধরনের মন্তব্য করেছেন। তাদের একাংশের দাবি তিনি পা রাখুক বলিউড ইন্ডাস্ট্রিতে। তবে ভবিষ্যতে তিনি অভিনয় জগতে আসতে ইচ্ছুক কিনা! তা অবশ্য জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by ASA photographers (@asaphotographers)

Back to top button