Science and Technology

আবার বাজার কাঁপিয়ে দিলো মুকেশ আম্বানি! মাত্র ৮.৫৫ টাকা খরচে Jio-র দুর্দান্ত প্ল্যানে মিলবে ১৬৮ জিবি হাই স্পিড ডাটা

সম্প্রতি বদলে গিয়েছে সবকটি বেসরকারি টেলিকম কোম্পানির রিচার্জ প্যাক। সবকটি কোম্পানি নিজেদের প্যাকগুলি দাম বাড়িয়ে দিয়েছে। যার ফলে ভোগান্তির মুখে পড়তে হয়েছে সাধারণ মানুষ কে। সেই অনুযায়ী তুলনামূলকভাবে দাম কম রয়েছে জিও কোম্পানির। এবারে জিও গ্রাহকদের কথা চিন্তা করেই কিছু সুবিধাজনক প্যাকেজ নিয়ে হাজির হয়েছে।

১. জিও ৩৯৫ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান:
এটি হলো জিও অন্যতম একটি প্ল্যান। লাভজনক রিচার্জগুলির মধ্যে এটি অন্যতম। জিও গ্রাহকদের জন্য সবচেয়ে সস্তার এবং জনপ্রিয়। এই প্ল্যানের বৈধতা ৮৪ দিনের জন্য থাকে। এই প্যাকে আনলিমিটেড ভয়েস কলিং, ১০০টি এসএমএস, মোট ৬ জিবি ডেটা থাকে। ডেটা শেষ হয়ে যাওয়ার পরও গ্রাহকদের সুবিধার জন্য জিও ৬৪ kbps গতির স্পিড দেবে। এছাড়াও জিও tv, জিও সিনেমা, জিও security মতো অ্যাপ গুলির জিও গ্রাহকরা বিনামূল্যে উপভোগ করতে পারবেন।

২. জিও ৬৬৬ টাকার রিচার্জ প্ল্যান:
জিও এই রিচার্জ প্ল্যানটিও ৮৪ দিনের জন্য বৈধ থাকে। আনলিমিটেড ভয়েস কলিংয়ের সঙ্গে থাকবে প্রতিদিন ১০০টি করে এসএমএস এবং প্রতিদিন ১.৫ জিবি ডেটা প্রতিদিন। এছাড়াও জিও tv, জিও সিনেমা, জিও security মতো অ্যাপগুলির বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন জিও ব্যবহারকারীরা।

৩. জিও ৭১৯ টাকার রিচার্জ প্ল্যান:
জিও এই প্ল্যানে ব্যবহারকারীরা আনলিমিটেড ভয়েস কলিং এর সঙ্গে প্রতিদিন ২ জিবি করে ডেটা ও প্রতিদিন ১০০টি করে এসএমএস পাবেন। এছাড়াও থাকছে জিও tv, জিও সিনেমা, জিও security মতো অ্যাপগুলিr বিনামূল্যে সাবস্ক্রিপশন। এই প্ল্যানের বৈধতাও ৮৪দিনের জন্য পাওয়া যাবে।

Back to top button