বাংলা সিরিয়াল

সব সিরিয়াল কে TRP তে হারাতে এবার ‘মন ফাগুন’ ধারাবাহিকে এন্ট্রি নিতে চলেছে সুপারস্টার অঙ্কুশ হাজরা! মন ফাগুনে এবার এন্ট্রি নেবে অঙ্কুশ হাজরা, তবে কি ঋষি-পিহুর প্রেমকাহিনীতে আসতে চলেছে নতুন টুইস্ট!

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মন ফাগুন’। খুব অল্পসময়ের মধ্যেই এই ধারাবাহিক রীতিমতো দর্শকদের মন জয় করে নিয়েছে। এই ধারাবাহিকের অনুরাগী হয়ে উঠেছেন অনেকেই। ধারাবাহিকের পর্দায় ঋষি-পিহুর রসায়ন রীতিমতো নজর কেড়েছে দর্শকদের। তাদের নামে একাধিক পেজ রয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাদের মধ্যেকার রোমান্টিক মুহূর্ত দেখতে পছন্দ করেন তারাও। তবে এবার তাদের প্রেমকাহিনীতে আসতে চলেছে নতুন টুইস্ট। ভ্যালেন্টাইন্স ডের দিনেই তাদের পরিবারে আসতে চলেছে নতুন অতিথি।

ধারাবাহিকের গল্প অনুযায়ী ধীরে ধীরে একে অপরের কাছে আসছে তারা। পিহু অনেক আগেই জেনে গিয়েছে, ঋষিরাজই তার ছোটবেলার হারিয়ে যাওয়া ভালোবাসা। সেই হলো তার টুবাইদা। তবে তার টুবাইদা এখনও জানেনা সেকথা। তবে ধীরে ধীরে সেও আকৃষ্ট হচ্ছে পিহুর দিকে। আসন্ন ভ্যালেন্টাইন্স ডের দিন আরো অনেকটাই কাছে আসবে তারা। আর সেখানেই থাকছে নতুন চমক।

সম্প্রতি একটি ট্রেলার প্রকাশ পেয়েছে যেখানে লতা মঙ্গেশকরের কন্ঠে ‘লাগ যা গালে’ গানের সাথে প্রকাশ্য রাস্তায় একে অপরের সাথে বল ডান্স করতে দেখা গিয়েছে ঋষি ও পিহুকে। ট্রেলারে দেখা যাচ্ছে, নাচের মাধ্যমে তারা অনেকটাই কাছাকাছি এসেছে। রীতিমতো একে অপরের প্রেমে মগ্ন হয়ে তাদের নাচতে দেখা গিয়েছে। আর এর মাঝেই বেজে ওঠে হর্ন। আর তখনই তারা চমকে সরে যান একে অপরের থেকে। সম্প্রতি এই ট্রেলারটি রীতিমতো ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। স্টার জলসার অফিশিয়াল পেজ থেকেই শেয়ার করা হয়েছে ভিডিওটি। এটি দেখার পর থেকেই এই ধারাবাহিকের অনুরাগীরাও রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা করছেন ১৪’ই ফেব্রুয়ারির এপিসোডটি দেখার জন্য।

তবে সম্প্রতি শোনা গিয়েছে এই ধারাবাহিকের পর্দায় দেখা মিলবে অঙ্কুশ হাজরার। ঋষি ও পিহুর বাড়িতে অতিথি হিসেবেই আসবেন তিনি। সম্ভবত ১৪’ই ফেব্রুয়ারিই মন ফাগুনের পর্দায় এন্ট্রি নিতে চলেছেন অঙ্কুশ হাজরা। তবে কি এবার ঋষি ও পিহুর প্রেমকাহিনীতে আসতে চলেছে নতুন টুইস্ট? জানতে গেলে চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button