বাংলা সিরিয়াল

‘মিঠাই’য়ের দিদিয়ার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন উচ্ছেবাবু ওরফে আদৃত রায়! বাস্তবে প্রেম করছেন কৌশাম্বী-আদৃত, জোর চর্চা টেলিপাড়ায়, আদৃত-কৌশাম্বীকে নিয়ে চর্চা তুঙ্গে

বর্তমানে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটির মাধ্যমে দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছেন টলিউড অভিনেতা আদৃত রায়। তবে ব্যক্তিগত জীবনে কিন্তু ঝড় চলছে সকলের প্রিয় উচ্ছে বাবুর। কারণ হিসেবে জানা গিয়েছে দীর্ঘদিনের প্রেমিকা সুপ্রিয়ার সঙ্গে বিচ্ছেদ ঘটেছে অভিনেতার।

এক-দুই বছর নয় বরং একসঙ্গে দশ বছর কাটিয়েছিলেন তারা। কিন্তু সেই প্রেমের সম্পর্ক স্থায়ী হয়নি। তবে সেই প্রেমের সম্পর্ক থেকে বেরিয়ে এবার আবারো প্রেমে পরতে দেখা গেল সকলের প্রিয় সিদ্ধার্থ ওরফে অভিনেতা আদৃত রায়কে। প্রসঙ্গত কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন বিচ্ছেদ হয়ে গেলেও তিনি চান তার প্রেমিকার সুপ্রিয়া মণ্ডল যেন ভাল থাকেন।

তবে টলিউডের অন্দরের খবর দীর্ঘদিন প্রেম করার পর আদৃতকে বিয়ে করতে চেয়ে ছিলেন সুপ্রিয়া। তবে তার কাছ থেকে সময় চেয়ে নিয়েছিলেন অভিনেতা। হয়তো এই মতপার্থক্যের জন্যেই বিচ্ছেদ ঘটেছে তাদের। পাশাপাশি চলতি মাসেই অন্য একজনের সঙ্গে আংটি বদল করতে দেখা গিয়েছে অভিনেতার প্রাক্তন প্রেমিকা সুপ্রিয়া মণ্ডলকে। তবে এবার জানা গেল সিঙ্গেল নেই সকলের প্রিয় উচ্ছে বাবুও। বরং ধারাবাহিকের দিদিয়া চরিত্রে অভিনয় করছেন যিনি, সেই টলিউড অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছেন তিনি। তবে অনুগামীরা মনে করছেন এখনই বিয়ে হওয়ার কোন সম্ভাবনা নেই তাদের।

Back to top button