বলিউড

সাহায্য করার প্রতিশ্রুতি দিয়ে ফিরেও তাকাননি ‘মিথ্যাবাদী’ আমির খান! বিড়ি বেঁধে জীবন চালাচ্ছেন মৃত তাঁতীর পরিবার

বলিউডের অনেক প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীকে হামেশাই প্রতিশ্রুতি দিতে দেখা যায় গরিব মানুষদের। তবে এবার প্রতিশ্রুতি দিয়ে তা ভঙ্গ করার অভিযোগে বিদ্ধ হতে দেখা গেল বলিউড অভিনেতা আমির খানকে মিথ্যাচার করেছেন তিনি এক দরিদ্র তাঁতীর পরিবারের সঙ্গে, এমন বিস্ফোরক অভিযোগ উঠছে তার বিরুদ্ধে।

প্রসঙ্গত জানা গেছে সম্প্রতি বলিউড অভিনেত্রী করিনা কাপুর একটি পুরনো ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছিলেন ‘থ্রি ইডিয়টস’ সিনেমার শুটিং চলাকালীন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান তাকে একটি দামি শাড়ি উপহার দিয়েছিলেন। পাশাপাশি সেই শাড়ি কেনার জন্য মধ্যপ্রদেশের তাঁতীর বাড়ি উপস্থিত হতে দেখা গিয়েছিল আমির খান থেকে শুরু করে করিনা কাপুরের মত জনপ্রিয় ব্যক্তিত্বদের।

কমলেশ কোরি নামের ওই তাঁতীর থেকে শাড়ি কেনার পাশাপাশি তাদের বাড়িতে দুপুরে খেতেও দেখা গিয়েছিল বলিউডের এই জনপ্রিয় অভিনেতাকে। পাশাপাশি তিনি জানিয়েছিলেন ওই তাঁতী যাতে মধ্যপ্রদেশ থেকে মুম্বাইতে এসে একটি দোকান খুলতে পারেন সে ব্যবস্থা তিনি করে দেবেন। পাশাপাশি আমির খান তার নিজের এবং করিনা কাপুরের নাম ব্যবহার করার অনুমতি দিয়েছিলেন মধ্যপ্রদেশের ওই তাঁতীকে। তবে প্রতিশ্রুতিই সার। কারণ সম্প্রতি জানা গিয়েছে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে কমলেশ কোরি নামের ওই তাঁতীর।

জীবনধারণ করার জন্য বর্তমানে বিড়ি বাঁধতে হচ্ছে তার পরিবারকে। এ অবস্থায় তারা মনে করছেন আমির খান যদি তার প্রতিশ্রুতি রক্ষা করতেন তাহলে এই দুরবস্থা থেকে উঠে আসতে পারতেন তারা। কিন্তু আমির খান তার সঙ্গে যোগাযোগ করার যে ফোন নাম্বার দিয়েছিলেন তাতে কেউ ফোন ধরে না বলে অভিযোগ জানিয়েছেন ওই মৃত তাঁতীর পরিবারের সদস্যরা।

Back to top button