Story

শুধু বলিউড নয়, টলিউডেও পৌঁছে গিয়েছে খুনের হুমকি! এই ৫ টলি অভিনেত্রীকে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছিল!

জনপ্রিয় সেলিব্রিটিরা প্রায়শই ছবি পোস্ট করে নানান রকম ট্রোলিংয়ের শিকার হন। এটা নতুন কিছু নয় তবে সম্প্রতি কালে বলিউডের তারকারা খুনের হুমকি পাচ্ছেন, সিধু মুসেওয়ালা খুন হওয়ার পর বলিউডের ভাইজান সালমান খান ও খুনের হুমকি পেয়েছিলেন এমনকি বলি প্রযোজক করণ জোহর‌ও খুনের হুমকি পেয়েছিলেন। তবে বলিউডের তারকারা শুধু একা নয়, খুনের হুমকি পাওয়ার বিষয়ে টলিউড‌ও কিন্তু পিছিয়ে নেই। টলিউডের একাধিক অভিনেত্রীরা খুনের হুমকি পেয়েছেন।

শ্রাবন্তী চ্যাটার্জী- টলিউডের প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শ্রাবন্তী চ্যাটার্জী নিজের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে কর্মজীবন সমস্ত কিছুতেই প্রায়শই ট্রোলিংয়ের শিকার হন তিনি। একবার এই অভিনেত্রীও খুনের হুমকি পেয়েছিলেন, এমনকি হুমকি দেওয়া হয়েছিল অভিনেত্রী পুত্র অভিমুন্যকে নিয়েও। অভিনেত্রীর ছবি দিয়ে মর্ফ করে অশ্লীল ছবি তৈরি করবার জন্য একজন বাংলাদেশী ব্যক্তিকে জেলে পর্যন্ত যেতে হয়েছিল।

স্বস্তিকা মুখোপাধ্যায়- স্বস্তিকা হলেন টলিউড অভিনেত্রীদের মধ্যে প্রথম সারির অভিনেত্রী। বাংলা হিন্দি সহ ওটিটিতেও বেশ রমরমিয়ে কাজ করেছেন তিনি। বলিউডের তারকা সুশান্ত সিং রাজপুত মারা যাওয়ার পরে অভিনেত্রী একটি পোস্ট করেছিলেন যে পোস্টটির ভুল ব্যাখ্যা করে খবর লেখা হয়েছিল এবং তারপর নেটিজেনদের কটাক্ষ এমনকি খুনের হুমকি পর্যন্ত সহ্য করতে হয় তাকে।

নুসরাত জাহান- বর্তমানে টলিউডের সবচেয়ে সমালোচিত অভিনেত্রী হলেন নুসরাত জাহান। তার ব্যক্তিগত জীবনের জন্য প্রায়ই খবরের হেডলাইন হন তিনি। একটা ছবি পোস্ট করলেও তাকে কুরুচিকর আক্রমণের শিকার হতে হয়। নুসরতকে প্রাণে মেরে ফেলার হুমকি পর্যন্ত দেওয়া হয়েছিল।

জয়া আহসান- বাংলাদেশী অভিনেত্রী জয়া আহসান টলিউডে অভিনয় করেছেন। প্রায়শই তিনি নিজের বোল্ড ছবি সোশ্যাল মিডিয়ার অনুরাগীদের সাথে শেয়ার করে থাকেন কিন্তু এই বোল্ড ছবি শেয়ার করার জন্য তুমুল সমালোচনার পাশাপাশি খুনের হুমকি পর্যন্ত পেতে হয়েছে এই অভিনেত্রীকে।

অরুণিমা ঘোষ- টলিউডের আরেক অভিনেত্রী অরুণিমা ঘোষকে একবার তার একজন ভক্ত ধাওয়া করতে শুরু করেন এবং এই ব্যক্তির ওপর অভিনেত্রী দুই বার মামলাও করেন কিন্তু ২০২১ সালে সেই ভক্ত টি অভিনেত্রীকে খুনের হুমকি দেয় এরপর তাকে গ্রেপ্তার করা হয়।

Back to top button