বাংলা সিরিয়াল

সকালে কর্নফ্লেক্স, বিকেলে দই, মিষ্টি ছাড়া একটুও চলে না ঊষসীর! এত ফিট চেহারার পিছনে থাকা রহস্য ফাঁস করলেন অভিনেত্রী

ফিট ফাট ডায়েট চার্টের মধ্যে যেখানে মিষ্টি একেবারেই চলে না। সেখানে পর্দার কাদম্বিনী উষসী রায়ের আবার মিষ্টি ছাড়া চলে না। বকুল কথা ধারাবাহিকের বকুল তিনি মাঝেমধ্যেই রাস্তায় নেমে ফুচকা খেতে শুরু করে দেন, অন্যদিকে মিষ্টি প্রেম বিষয়ে বলেন,“মিষ্টি ছাড়া আমার একটুও চলে না বিয়ে বাড়িতে গিয়ে স্টার্টার বা মেন কোর্স না হলেও চলবে কিন্তু মিষ্টি আমার চাই-ই চাই।” ভাবছেন তো এহেন মিষ্টি প্রেমী ব্যক্তির কী করে অত ছিমছাম চেহারা? হ্যাঁ আন্তর্জাতিক যোগা দিবসে নিজের ডায়েটের কথা এবং নিয়মিত শরীরচর্চার কথা স্বীকার করেন তিনি।

প্রতিদিন শরীর চর্চা করেন অভিনেত্রী সকালে প্রতিদিন এক ঘন্টা জিম করেন তারপর যোগাসনে বসেন। বুধবার আন্তর্জাতীক যোগা দিবস উপলক্ষে একটি পোষ্ট দিয়ে লিখেছেন,“ যোগাসনের অভ্যাস থাকাটা ভীষণ জরুরী। এর মাধ্যমে আমরা মনোযোগী হয়ে উঠি। আমাদের মন ভালো রাখতে সাহায্য করে।” শরীরচর্চা করার পাশাপাশি খাওয়া দাওয়ার দিকেও নজর রয়েছে তার।

প্রতিদিন সকালবেলায় ব্রেকফাস্টের সময় দুধ আর কনফ্লেক্স খান চিনি ছাড়া। বেলা বাড়লে একটি ফল খান। এরপর জিম করে এসে অলিভ অয়েলে ভাজা ডিমের সাদা অংশ খান। দুপুরবেলায় এক কাপ ভাতের সঙ্গে ডাল, তরকারি, মাছ অথবা মাংস। বিকেলের দিকে টক দই খান‌। সন্ধ্যায় লিকার চা খান অবশ্যই চিনি ছাড়া। এছাড়া খুব খিদে পেলে সঙ্গে থাকে ঘিয়ে ভাজা মাখনা। রাত্রের খাবারে আমিষ খান না তিনি। পালং শাক গাজর বা অন্যান্য সবজি দিয়ে তৈরি রুটি বা চিলা সহযোগে তরকারি দিয়ে রাতের খাওয়া খান। তবে মিষ্টি খেতে খুব ভালোবাসেন অভিনেত্রী। অভিনেত্রী আবার মাঝেমধ্যে রেস্তোরাঁতেও খেতে চলে যান। তার অত্যন্ত পছন্দের চিজ কেক, ব্রাউনি, ডোনাটস খেয়ে চলে আসেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

Back to top button