Story

স্বপ্ন ছিল বক্সার হওয়ার! বড়পর্দা দিয়ে অভিনয় জীবন শুরু করলেও প্রতীকের মেলেনি সাফল্য! তবে ছোটপর্দায় অভিনয় করে আজ তিনি জনপ্রিয় মুখ, জেনে নিন জনপ্রিয় এই অভিনেতার জীবনের গল্প

বর্তমান সময়ের বাংলা ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা হলেন প্রতীক সেন। খোকাবাবু ধারাবাহিকের হাত ধরে আসে জনপ্রিয়তা। তারপর মোহর ধারাবাহিকে সকলের ঘরে ঘরে পৌঁছে যান প্রতীক। সেই থেকে জনপ্রিয়তা তুঙ্গে। এরপর মোহর ধারাবাহিক শেষ হতে না হতেই কাজের অফার আসতে থাকে একের পর এক। বর্তমানে স্টার জলসারই নতুন ধারাবাহিক সাহেবের চিঠিতে অভিনয় করছেন। তবে প্রতীকের স্বপ্ন ছিল অন্য, তিনি একজন বক্সার হওয়ার স্বপ্ন দেখেছিলেন। কিন্তু ভাগ্যে অভিনেতা হওয়া ছিল তাই আজ তিনি অভিনয় জগতে।

হয়তো অনেকেই জানেন না প্রতীক সেনের পরিবারের সকলেই এই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। প্রতাপ সেন এবং অনুরাধা সেনে সন্তান হলো প্রতীক। তার ঠাকুরদা জলীবরণ সেন ছিলেন জনপ্রিয় এক চিত্র পরিচালক। এমনকি অভিনেতার মায়ের বাবা ছিলেন একজন জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেতা। তাই প্রতীকের রক্তেই অভিনয়। কিন্তু ছোটবেলা থেকে প্রতীক একজন বড় বক্সার হওয়ার স্বপ্ন দেখতেন। এমনকি রাজ্য স্তরে চ্যাম্পিয়ানও হয়েছিলেন প্রতীক।

একসময় ভারতীয় রেলের চাকরি করতেন প্রতীক। কিন্তু মায়ের পরামর্শতেই চাকরি ছেড়ে অভিনয়ে জগতের সঙ্গে যুক্ত হন। অভিনেতার অভিনয় জীবন শুরু হয়েছিল বড়পর্দার হাত ধরে। বড় পর্দায় বেশ কিছু ছবিতে অভিনয় করেছিলেন তবে তেমন ভাবে সাফল্য আসেনি বড় পর্দার হাত ধরে। এরপর এই ছোটপর্দায় অভিনয় করতে আসেন প্রতীক। আর সেখানেই হয় চমৎকার। খোকাবাবু ধারাবাহিকের হাত ধরে জনপ্রিয় তার শীর্ষে পৌঁছে যান অভিনেতা। আজ তিনি সকলের কাছে বিশেষ পরিচিত।

Back to top button