বাংলা সিরিয়াল

হানিমুনে এসে বউয়ের সাথে রোমান্স করতে এতই ব্যস্ত যে জুতো খুলতেই ভুলে গেছে ঋদ্ধিমান, গাঁটছড়া ধারাবাহিকের হানিমুন পর্ব নিয়ে শুরু ট্রোল

বর্তমানে গাঁটছড়া ধারাবাহিকে চলছে তিন জোড়া হানিমুন পর্ব। আর এই পর্বগুলি বেশ জমে উঠেছে। দর্শকরা তো প্রচন্ড খুশী প্রতিটি পর্ব দেখে। এতদিনে সব বাধা বিপদে কেটে গিয়ে অবশেষে তিন জুটি একান্তে সময় কাটানোর সুযোগ পেয়েছে। তবে এখানেও বা শান্তি কোথায়, সেখানেও গিয়ে হাজির হয়েছে বদ পিসেমশাই। তবে যাই হোক সবকিছুর মধ্যে ঋদ্ধি এবং খড়ির খুনসুটি কিন্তু জমে উঠেছে। একদিকে পর্দায় তিন জোড়া হানিমুন জমে উঠেছে অন্যদিকে পর্দার এপারে অর্থাৎ অফ স্ক্রিনেও কিন্তু সকলে মিলে দারুন মজা করছে সেটা অভিনেতা অভিনেত্রীদের শেয়ার করা ইনস্টাগ্রাম রিল ভিডিও দেখলেই বোঝা যাচ্ছে। পর্দায় যেমন খড়িকে দেখানো হয় সে বরাবরই প্রাণখোলা, প্রাণোচ্ছল মেয়ে। বনের স্বাধীন পাখির মতো ঘুরে বেড়াতে ভালোবাসে অন্যদিকে একদমই বিপরীত স্বভাবের ঋদ্ধিমান। বরাবরই বদমেজাজি, রাগী। তবে ঘড়ির সংস্পর্শে এসে একটু একটু বদলাচ্ছে সে। খড়ি কে যেন মনে ধরেছে তার। অন্যদিকে খড়িও ঋদ্ধিমানকে মনে মনে পছন্দ করতে শুরু করেছে। কিন্তু তাদের মধ্যে দূরত্ব যেন কিছুতেই মিটছে না। আর সেই জন্যই এই হানিমুনের ব্যবস্থা।

কিন্তু খড়িকে জব্দ করার জন্য হানিমুনে আসার আগেই ঋদ্ধিমান খড়িকে ইঙ্গিত দিয়ে চলে যে হানিমুনে এসে কিছু একটা করতে চলেছে। অন্যদিকে খড়ি তো ঋদ্ধিমানের ভয়ে শুকিয়ে গিয়েছে। সে ভাবছে ঋদ্ধিমান হানিমুন এসে না জানি কি করবে। তার সঙ্গে এখনই প্রেমের সম্পর্কে জড়াতে রাজি নয় সে। অন্যদিকে ঋদ্ধিমানও ছেড়ে দেওয়ার পাত্র নয়। খড়িকে একেবারে নাকে দড়ি দিয়ে ঘুরাচ্ছে সে। আর দুজনের এই খুনসুটি ভরা মুহূর্ত দেখতে দর্শক তো বরাবরই পছন্দ করে, তাই এবারও জমে উঠেছে ধারাবাহিক।

অন্যদিকে আরেক জুটি রাহুল এবং দ্যুতির সম্পর্কও ঠিক নেই। হানিমুনে এসেও নিজের গার্লফ্রেন্ডকে নিয়ে ব্যস্ত রয়েছে রাহুল। দ্যুতির চোখের আড়ালে গার্লফ্রেন্ডের সঙ্গে সময় কাটাচ্ছে সে। তার জন্য নাইট স্যুট এর ব্যবস্থা করেছে। কিন্তু পিসেমশাই সেই প্ল্যান বানচাল করতে এবং খড়ি এবং ঋদ্ধির মধ্যে ভুল বোঝাবুঝি তৈরি করতে খড়ির ঘরে পাঠিয়ে দেয় সেই নাইট স্যুট। খড়ি তো এই পোশাক দেখে একেবারে হকচকি উঠেছে। সে ভাবছে ঋদ্ধিমানের নিশ্চই কোনো খারাপ মতলব রয়েছে। তাই সে নিরাপত্তাহীনতায় ভুগছে। অন্যদিকে ঋদ্ধি কিছুতেই বোঝাতে পারছে না যে এইসব তার কান্ড নয়। সে খড়ির জন্য এই সমস্ত পোশাক আনায়নি। কিন্তু খড়ি একদমই বুঝতে চাইছে না।

আর এইসব করতে করতে দুজনের মধ্যে লেগে যায় ঝগড়া। ঝগড়া করতে করতে দুজনের পড়ে যায় খাটের উপর। ঋদ্ধি সোজা জুতো পরেই খাটে উঠে যায় আর এই নিয়েই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ট্রোল। গাঁটছড়া ধারাবাহিকের ভক্তরা এই মুহূর্তগুলো বেশ এনজয় করলেও হেটার্সরা কিন্তু এই নিয়ে ট্রোল করছেন। তারা বলছে এতই তাড়া যে ঋদ্ধিমান জুতো খুলতেই ভুলে গিয়েছে হানিমুনে এসে। আবার একদল বলছে স্বামী স্ত্রীর সম্পর্ক কি কখনোই স্বাভাবিকভাবে দেখানো হয় না ধারাবাহিকে? তবে এইসবের মাঝে ধারাবাহিকের টিআরপি রেটিং বেড়ে চলেছে। আর দর্শকদের বিশ্বাস এই সমস্ত মজাদার এবং সুন্দর সুন্দর পর্বের মাধ্যমে আবারো নিজেদের পুরনো জায়গায় ফিরে পেতে পারে গাঁটছড়া।

Back to top button