Story

কেউ ১ কোটি, তো কেউ ২৭ কোটি! এই মুহূর্তে বক্স অফিসের সবথেকে সফল ছবি ‘কেজিএফ চ্যাপ্টার টু’ এর অভিনেতা অভিনেত্রীরা এই ছবিতে অভিনয় করার জন্য কত টাকা পারিশ্রমিক নিয়েছেন জানেন? জানলে অবাক হবেন

সম্প্রতি মুক্তি পেয়েছে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির বহুল প্রতীক্ষিত ছবি কেজিএফ চ্যাপ্টার টু। ২০১৮ সালে প্রথম এই সিনেমার প্রথম পর্ব কেজিএফ-১ মুক্তি পেয়েছিল। সেই ছবি দর্শকমহলে দারুন সাফল্য পায়। এরপর থেকেই, এর দ্বিতীয় পর্বের মুক্তির অপেক্ষায় দিন গুনছিলেন দর্শকেরা। ১০০ কোটি বাজেটের এই ছবি ইতিমধ্যেই বক্সঅফিসে ৭৮০ কোটি টাকা লাভ করে ফেলেছি। সপ্তাহ খানেক আগে মুক্তি পেল এই ছবি এখন পর্যন্ত বক্স অফিসে দারুণ হয়েছে এই ছবিকে বছরের সেরা ছবির আখ্যা দেওয়া হয়েছে ইতিমধ্যেই।

এই ছবিতে দক্ষিণী অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি দুজন বলিউডের অভিনেতা অভিনেত্রী কেউ অভিনয় করতে দেখা গেছে তারা হলেন সঞ্জয় দত্ত এবং রবীনা ট্যান্ডন। এর পাশাপাশি দক্ষিণী সুপারস্টার যশ, অভিনেত্রী শ্রীনিধি শেট্টি এবং অভিনেতা প্রকাশ রাজ ও অভিনয় করেছেন। যশের বিপরীতে নায়িকার চরিত্রে অভিনয় করেছেন শ্রীনিধি।

এই ছবিতে সঞ্জয় দত্ত অভিনয় করেছেন গল্পের মূল খলনায়ক ‘অধিরা’র চরিত্রে। আর গল্পে দেশের প্রধানমন্ত্রী ‘রামিকা সেন’এর ভূমিকায় অভিনয় করেছেন রবীনা ট্যান্ডন। বর্তমানে এই ছবি বক্সঅফিসে মোট ৭৮০ কোটির ব্যবসা করেছে। আর এই ছবিতে অভিনয় করার জন্য অভিনেতা অভিনেত্রীদের পারিশ্রমিক শুনলে আপনি অবাক হবেন। ছবিতে মূল চরিত্র রকি ভাই এর ভূমিকায় অভিনয় করেছেন যশ। এই ছবিতে কাজ করার জন্য সে ২৫-২৭ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন। সঞ্জয় দত্ত এই ছবিতে অভিনয় করার জন্য ৯-১১ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন। ছবিতে প্রধানমন্ত্রী ‘রামিকা সেন’-এর ভূমিকায় অভিনয় করেছেন রবীনা ট্যান্ডন তিনিও মোট ২ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন। রকি ভাই’-এর স্ত্রী ‘রিনা দেশাই’-এর চরিত্রে অভিনয় করা অভিনেত্রী শ্রীনিধি। তিনি এই ছবিতে অভিনয় করার জন্য মোট ৪কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন।

বেশিরভাগ দক্ষিণ ভারতীয় সিনেমাতেই যিনি খলনায়কের চরিত্রে অভিনয় করেন তিনি এই সিনেমায় প্রকাশ অভিনয় করেছেন ‘বিজেন্দর ইঙ্গালাগি’ নামে এক চরিত্রে। যার মুখে রকি ভাইয়ের উত্থানপতনের গল্প শোনা যায়। তিনি মোট ৮৫ লক্ষ টাকা পারিশ্রমিক নিয়েছেন। এছাড়াও ছবির পরিচালক, প্রশান্ত এই ছবি লেখার জন্য এবং পরিচালনা করার জন্য প্রযোজক দের কাছ থেকে ১৫-২০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন।

Back to top button