বাংলা সিরিয়াল

আম্পায়ার সোলাঙ্কি, চিয়ারলিডার শ্রীমা, ব্যাট করছে অনিন্দ্য! ‘গাঁটছড়া’ ধারাবাহিক বদলে গেলো ক্রিকেট মাঠে! দেখুন ‘গাঁটছড়া’ ধারাবাহিকের নতুন চমক

বাংলা ধারাবাহিক হলো বিনোদন জগতের অন্যতম একটি অংশ। আর সন্ধে হলেই বাড়ির সদস্যরা প্রত্যেকেই টেলিভিশনের সামনে বসে পড়ে তাদের পছন্দের ধারাবাহিক গুলি দেখার জন্য। আর দর্শকদের পছন্দের এই ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিক। এই ধারাবাহিক শুরুর দিন থেকে দর্শকের মনে জায়গা করে নিয়েছে। ধারাবাহিকের নিত্যদিনের চমক দর্শকদের আরও আকর্ষণীয় করে তুলেছে এই ধারাবাহিকের প্রতি। যার কারণে টিআরপি তালিকাতেও বেশ ভাল ফলাফল করেছে এই ধারাবাহিক। টানা ১৪ সপ্তাহ টিআরপি তালিকায় প্রথম স্থানে ছিল এই ধারাবাহিক তারপরে কিছুটা ছন্দপতন হলেও ফের আরও একবার টিআরপি তালিকায় নিজের প্রথম স্থান ছিনিয়ে নিয়েছে গাঁটছড়া।

মাঝেমধ্যেই ধারাবাহিকে সেট থেকে বিভিন্ন মজাদার ভিডিও শেয়ার করেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য, অনিন্দ্যরা। এবারে শুটিংয়ের ফাঁকে ধারাবাহিকের সেট হয়ে উঠল ক্রিকেটের ২২ গজের মাঠ। খেলোয়াড়ের ভূমিকায় দেখা গেল গৌরব থেকে শুরু করে অনিন্দ্যকে এবং আম্পায়ারের ভূমিকায় দেখা গেল স্বয়ং সোলাঙ্কি কে। আর চিয়ার গার্ল এর ভূমিকায় দেখা গেল শ্রীমা ভট্টাচার্য কে। ভাবছেন হঠাৎ এমনটা কেন হলো আসুন আপনাকে আসল ঘটনাটা বলা যাক।

শুটিংয়ের ফাঁকে এই খুনসুটি ভরা ভিডিওটি শেয়ার করেছেন গৌরব এবং অনিন্দ্য দুজনেই এবং ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন “ক্রিকেট ফিভার ইজ অন”। ভিডিওটিতে গৌরবকে বল করতে দেখা যায় এবং অনিন্দ্যকে ব্যাট করতে দেখা যায় এবং সোলাঙ্কি কে আম্পায়ারের ভূমিকা দেখা যায়। ভিডিওটি মুহূর্তের মধ্যে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে পড়েছে গাঁটছড়া ধারাবাহিকের ভক্তরা মজা পেয়েছে এই ভিডিওটি দেখে। উল্লেখ্য ধারাবাহিক শুরুর দিন থেকেই জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিক। এছাড়াও ধারাবাহিকের প্রতিটি চরিত্রই দর্শকের অত্যন্ত প্রিয় হয়ে উঠেছে।

 

View this post on Instagram

 

A post shared by Anindya Chatterjee (@achatterjee4)

Back to top button